31 C
Kolkata
Friday, May 17, 2024

এখনও দেখতে এত সুন্দর, মনে আছে লাল দোপাট্টা অভিনেত্রীর কথা? সুন্দর ছবি নায়িকার, ৩০ বছর পরেও

Must Read

‘আঁখে’ ছবিটির ৩০ বছর পূর্ণ হল ডেভিড ধাওয়ান পরিচালিত। ১৯৯৩ সালে বড়পর্দায় মুক্তি পেয়েছিল ছবিটি। ছবিতে গোবিন্দার পাশাপাশি অভিনয় করতে দেখা গিয়েছিল চ্যাঙ্কি পান্ডে, রাগেশ্বরী, ঋতু শিবপুরি এবং সদাশিব অমরাপুরকারের মতো তারকাদের।

ছবিতেই গবিন্দার বিপরীতে দেখা মিলেছিল ঋতু শিবপুরীর। দর্শকদের মাঝে তাদের রসায়নও নেহাত কম নজর কাড়েনি। এই মুহূর্তে এই ছবির সূত্র ধরেই মিডিয়ার পাতায় পুনরায় চর্চায় ‘ও লাল দুপাট্টে ওয়ালি’র অভিনেত্রী ঋতু।

ঋতু শিবপুরি, ওম শিবপুরি এবং সুধা শিবপুরির কন্যা। ওম এবং সুধা শিবপুরি দুজনেই হিন্দি চলচ্চিত্র জগৎ-এর অন্যতম পরিচিত মুখ। বলিউডের অগুনতি ছবিতে চরিত্রাভিনেতা করেছেন।

আরও পড়ুন -  হলুদ রঙের শর্ট ড্রেস পরে রাস্তায় মালাইকা (PHOTOS), কালো চশমা চোখে

ছবিতে খলনায়কের চরিত্রেও দেখা মিলেছে অভিনেতার। সুধা শিবপুরিও টেলিভিশন জগৎ-এর অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘কিউকি শ্বাস ভি কাভি বহু থি’তে বা-এর চরিত্রে বেজায় জনপ্রিয়তা অর্জন করেছিলেন।  এই মুহূর্তে একাংশের মাঝে তাদের কন্যা সন্তান ঋতু শিবপুরি।

দীর্ঘসময় পেরিয়ে গিয়েছে এই চলচ্চিত্র জগৎ থেকে বিদায় নিয়েছেন তিনি। এক সাক্ষাৎকারে এর কারণ হিসেবে অভিনেত্রী জানিয়েছিলেন, এই ইন্ডাস্ট্রিতে তিনি ঠিকমতো মানিয়ে নিতে পারেননি।

কাজ চাইতে গেলেই তাকে ডেটে যাওয়ার জন্য প্রস্তাব দেওয়া হত বেশিরভাগ সময়ই। একেবারেই পছন্দ ছিল না তার। সেইসময় পরিস্থিতির কথা মাথায় রেখে এই চলচ্চিত্র জগৎ থেকে দূরে সরে গিয়েছিলেন অভিনেত্রী। পরবর্তীকালে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। স্বামী-সন্তান নিয়ে ব্যস্ত হয়ে পড়েন সংসারে। পরে একবার ছোটপর্দার সূত্র ধরেই অভিনয় জগৎ-এ ফিরেছিলেন অভিনেত্রী। তার সেই ফিরে আসাও বেশিদিন স্থায়ী হয়নি।

আরও পড়ুন -  Short Film: ঘনিষ্ঠ দৃশ্য অবৈধ সম্পর্কের সাথে, এই শর্ট ফিল্মের মজা নিতে আগে দরজা বন্ধ করুন

এই প্রসঙ্গে তিনি জানিয়েছিলেন, ধারাবাহিকে অভিনয় করা একেবারেই সহজ নয়। তার কথায়, তিনি যখন বাড়ি ফিরতেন তার স্বামী-সন্তান ঘুমিয়ে পড়তেন। সকালে তাদের ওঠার আগেই অর্ধেকদিন কাজে বেরিয়ে যেতেন।  মাঝে নিজের পরিবারকে সময় দিতে পারছিলেন না ঋতু শিবপুরি। দূরত্ব বাড়ছিল স্বামীর সাথে। কলহ দেখা দিচ্ছিল তাদের মাঝে।

সমস্ত কথা মাথায় রেখেই আবারো এই অভিনয় জগৎ থেকে দূরে সরে গিয়েছেন। অভিনয় জগৎ থেকে দূরে সরে গেলেও, এখনো তিনি টেক্কা দিতে পারেন বলিউডের একাধিক ডিভাদের। সোশ্যাল মিডিয়ার পাতায় তার বেশ কিছু ঝলকও ভাইরাল হতে দেখা গিয়েছে। এখন একাংশের মাঝে তুমুল চর্চায় গোবিন্দার এই অনস্ক্রিন অভিনেত্রী।

আরও পড়ুন -  Kangana Ranaut: স্কুল ড্রেসে শৈশবের মিষ্টি ছবি পোস্ট করলেন, অভিনেত্রী কঙ্গনা

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img