32 C
Kolkata
Sunday, May 12, 2024

Neha Malik: নেহা মালিক মোহনীয় স্টাইলে সুইমস্যুটে, ভক্তরা দীর্ঘশ্বাস ছাড়লেন ছবি দেখে

Must Read

ভালোই পরিচিত একটি মুখ নেহা মালিক নতুন প্রজন্মের কাছে। ভোজপুরি ইন্ডাস্ট্রি থেকে শুরু করে পাঞ্জাবি ইন্ডাস্ট্রিতেও তার ভালোই পরিচিতি আছে। ভোজপুরি সিনেমাতে কাজ করার পাশাপাশি একাধিক পাঞ্জাবি মিউজিক ভিডিওতেও দেখা মিলেছে।  

মডেলিং দুনিয়ার সাথেও যুক্ত। নেটিজেনদের মাঝেও থেকে থেকেই চর্চিত হতে দেখা যায় তাকে। সম্প্রতি আবারো অভিনেত্রী নিজের বোল্ড ফটোশুটের লুকের সূত্র ধরেই চর্চায় আছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nehhaa Malik (@nehamalik335)

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় নেহা মালিক। ইনস্টাগ্রামের পাতায় তার ফলোয়ার্স সংখ্যা ৩.৫ মিলিয়ন।

আরও পড়ুন -  ৫১৯তম ছবির শ্যুটিং শেষ করলেন ৩৭ বছরের কেরিয়ারের, অনুপম খের !

নিজের একাধিক ছবি এবং ভিডিও নিজের ভক্তদের সাথে শেয়ার করে নেন। নিজের ভক্তদের কখনোই নিরাশ করেন না নেহা। কারণে অকারণে তাদের সাথে যুক্ত থাকার চেষ্টাও করেন এই অভিনেত্রী।

আরও পড়ুন -  Kareena Kapoor: কারিনা কাপুর, তৃতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন !

সাম্প্রতিক বোল্ড ফটোশুটের একাধিক ঝলক অভিনেত্রী নিজেই নিজের ইনস্টা অ্যাকাউন্টে শেয়ার করে নিয়েছেন। এখন সেইসমস্ত ঝলকের সূত্র ধরেই একাংশের মাঝে চর্চিত নেহা। এই ঝলকে অভিনেত্রীকে একটি অ্যাস্থেটিক এবং ডিপ নেক লাইন কাটিং জাম্পশুটে দেখা যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Nehhaa Malik (@nehamalik335)

এই পোশাকে নিয়েছিলেন নুড মেকাপ। স্মোকি আই মেকাপে পরেছিলেন ডার্ক লিপস্টিকও। বাঁধা চুলে খালি কানে ছিলেন অভিনেত্রী। গলায় পরেছিলেন মানানসই নেকলেসও। লাল ব্যাকগ্রাউন্ডে আলোর স্টাইলিশ রিফলেকশনের মাঝেই দিয়েছিলেন বোল্ড পোজ। এই মুহূর্তে অভিনেত্রীর সেই ঝলকে চোখ আটকেছে নেটজনতার একাংশের। উষ্ণতা ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ার পাতাতে।

আরও পড়ুন -  নতুন সানি লিওন হলেন অভিনেত্রী তামান্না ভাটিয়া, এমন দৃশ্য দেখালেন ওয়েব সিরিজে

Latest News

Web Series: পর পর উল্লুতে রিলিজ হচ্ছে সাহসী ওয়েব সিরিজগুলি, দেখবেন কিন্তু ঘর বন্ধ করে

Web Series: পর পর উল্লুতে রিলিজ হচ্ছে সাহসী ওয়েব সিরিজগুলি, দেখবেন কিন্তু ঘর বন্ধ করে।  Web Series টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img