32 C
Kolkata
Sunday, May 12, 2024

সুন্দরী যুবতী রাস্তায় দুর্দান্ত নাচ দেখালেন, ‘কমলা নেত‍্য করে থমকিয়া থমকিয়া’ গানে, Video Watch

Must Read

এখনকার দিনে সোশ্যাল মিডিয়া নতুন প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে। এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে চলে যাচ্ছেন।

সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে, তিনি সফল হন।

আরও পড়ুন -  Shiv Pujo: মহাদেবের পুজো করুন ১ টাকার কয়েন ও সুপারি দিয়ে, সংসার ভরে উঠবে

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়।

সম্প্রতি তেমনি তিথি দে নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন বহু মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়েছে।  

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি তিথি নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করে নিয়েছিলেন ১ বছর আগে। সেই নাচের মনকাড়া ঝলক ৩৪ হাজারেরও বেশি মানুষের কাছে চলে গেছে।

আরও পড়ুন -  এই কায়দায় ‘টিপ টিপ বরষা পানি’ গানে নাচ দেখালেন সুন্দরী তরুণী, ভিডিও দেখে ঘায়েল নেটভক্তরা

ভিডিওতে তিথি জনপ্রিয় গান ‘কমলা’র তালেই মাঝ রাস্তায় নৃত্য পরিবেশন করেছেন। কালো ব্লাউজ এবং কালো রঙের হ্যান্ডলুম শাড়িতেই দেখা গিয়েছিল তাকে।পরেছিলেন উপযুক্ত গয়নাও। বলাই বাহুল্য, এই মুহূর্তে নিজের এই ১ বছর আগের নাচের ভিডিওর সূত্রেই আবারো একাংশের মাঝে চর্চিত।

আরও পড়ুন -  Malaika Arora: মালাইকার জামা খুলে বেরিয়েই পড়ছিল স্তনের অংশ

Latest News

Web Series: পর পর উল্লুতে রিলিজ হচ্ছে সাহসী ওয়েব সিরিজগুলি, দেখবেন কিন্তু ঘর বন্ধ করে

Web Series: পর পর উল্লুতে রিলিজ হচ্ছে সাহসী ওয়েব সিরিজগুলি, দেখবেন কিন্তু ঘর বন্ধ করে।  Web Series টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img