24 C
Kolkata
Thursday, May 9, 2024

প্রিয়া গামরে এবং নুর মালবিকা অতিক্রম করেছেন সাহসিকতার সমস্ত সীমা, ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় শ্বশুরের সঙ্গে, Video Watch

Must Read

(OTT) প্ল্যাটফর্মের উত্থান ভারতে ওয়েব সিরিজ-এর সংস্কৃতিকে ব্যাপকভাবে প্রসারিত করেছে। ভারতে বিভিন্ন স্ট্রিমিং জায়ান্ট চালু হয়েছে, যেগুলির মধ্যে প্রত্যেকটি নিজস্ব ঘরানায়।  

ULLU, সারাদেশের একটি শীর্ষস্থানীয় OTT প্ল্যাটফর্ম, যেটি মূলত তার মাসালা কনটেন্টের জন্য পরিচিত। এই সমস্ত কনটেন্ট রোমান্টিক হওয়ার পাশাপাশি রোমাঞ্চকর।

আপনাদের কাছে এই প্ল্যাটফর্মের একটি ওয়েব সিরিজের ব্যাপারে কথা বলব যার কাছে একটি বিশেষ ফ্যানবেস রয়েছে। পালং তোড়, এই ওয়েব সিরিজে অনেকগুলি অধ্যায় রয়েছে। এর মধ্যে, উল্লুর পালং তোড় সিসকিয়া ওয়েব সিরিজ হল সবচেয়ে বিখ্যাত।

আরও পড়ুন -  উল্লুর নতুন ওয়েব সিরিজ শারীরিক চাহিদার গল্প, ‘বিদায়’, দরজা বন্ধ করে দেখবেন

 সিরিজের গল্প আবর্তিত হয়েছে একজন বাড়ির কাজের মেয়ে ও বাড়ির মালিকের বিশেষভাবে সক্ষম বাবার একটি অস্বাভাবিক সম্পর্ককে ঘিরে। হুইলচেয়ারে আবদ্ধ মানুষটি প্রথমে তার পুত্রবধূর সাথে একটি অপবিত্র সম্পর্ক গড়ে তোলেন। এবার নতুন কাজের মেয়ে আসার পর, আর পুত্রবধূর প্রয়োজন নেই।

আরও পড়ুন -  অন্ধ্রপ্রদেশের বিজয়ওয়ারায় কোভিড কেন্দ্রে অগ্নিকাণ্ডে প্রাণহানির ঘটনায় প্রধানমন্ত্রী গভীর শোক প্রকাশ করেছেন

তিনি তার ছেলেকে তার স্ত্রীকে ডিভোর্স দিতেও রাজি করান কারণ তিনি বিশ্বাস করেন যে, নতুন কাজের মেয়েটি নিখুঁতভাবে বাড়ি চালাবে। নতুন কাজের মেয়েটার কি কোনো অপ্রকৃত উদ্দেশ্য আছে? সেই রহস্য আপনি জানবেন ওয়েব সিরিজটি দেখলে।

আরও পড়ুন -  Horoscope: আজ ১৭ই সেপ্টেম্বর, রাশিফল দেখুন

পালং তোড় সিসকিয়া সিরিজে একটি মুখ্য ভূমিকায় নুর মালাবিকাকে দেখা যাবে। এই ওয়েব সিরিজে প্রিয়া গামরেও একটি মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। এই মজাদার সিরিজে দুই অভিনেত্রীই নিজেদের গ্ল্যাম কোশেন্ট নতুন উচ্চতায় নিয়ে গিয়েছেন।

Latest News

Bhojpuri: সুন্দরী দুই নায়িকার সাথে কামুক রোম্যান্সে মেতেছেন অভিনেতা দিনেশ লাল যাদব, তারপর ঝড়ের আগে ভিডিও ভাইরাল

Bhojpuri: সুন্দরী দুই নায়িকার সাথে কামুক রোম্যান্সে মেতেছেন অভিনেতা দিনেশ লাল যাদব, তারপর ঝড়ের আগে ভিডিও ভাইরাল।  ভোজপুরী ভিডিও সংঃ ভোজপুরী...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img