28 C
Kolkata
Sunday, May 19, 2024

Pushpa 2: ‘পুষ্পা’ লুক ভাইরাল, কানে দুল, পরনে শাড়ি, গলায় লেবুর মালা, আল্লু অর্জুনের, ছবি দেখে নিন

Must Read

পুষ্পা ২ এর শুটিং নিয়ে অত্যন্ত ব্যস্ত আল্লু অর্জুন। অভিনেতার জন্মদিনেই ভক্তদের একটি বড় চমক দেওয়ার জন্য, ছবিটির টিজার প্রকাশ করা হয়েছে। ভক্তদের চমকে দেওয়ার জন্য কিছু কৌশল বাকি রেখেছিলেন অল্লু অর্জুন।

এবারে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পুষ্পা ২ ছবির প্রথম লুক প্রকাশ করেছেন। ভক্তদের জন্য তিনি নিজের প্রথম লুকের ছবি প্রকাশ্যে এনেছেন, যা দেখে খুব উত্তেজিত ভক্তরা।

আল্লু অর্জুনের শেয়ার করা পোস্টারে, পুষ্পাকে শাড়ি পরে, কানে দুল, কপালে বিন্দি, গলায় লেবুর মালা ও হাতে বন্দুক ধরে থাকতে দেখা যায়। তাদের প্রিয় পুষ্পাকে এই অবতারে দেখে ভক্তরাও বলেছেন পুষ্পার আসল রূপ এবারে দেখা যাবে।

আরও পড়ুন -  Monsoon Update; ৫ জেলায় ভারী বৃষ্টির কড়া সতর্কতা, কলকাতার আবহাওয়া আজকে কেমন হবে?

আল্লু অর্জুন নতুন পোস্টার শেয়ার করার সাথে সাথেই মন্তব্যের বন্যা বইছে তার ইনস্টাগ্রামে। এই চেহারা দেখে মানুষ কার্যত দিশেহারা।

দক্ষিণী সিনেমার ভক্তদের পাশাপাশি ভারতের অন্যান্য দর্শকরাও পুষ্পার এই নতুন টিজার পছন্দ করেছে। আল্লু অর্জুনের পুষ্পা ২-এর টিজারও তার জন্মদিন উপলক্ষে প্রকাশিত হয়েছে।

এই মুহূর্তে ইউটিউবে এটি ১ নম্বরে ট্রেন্ড রয়েছে। ছবিটির প্রথম ঝলক অনেক দিন ধরে প্রতীক্ষিত ছিল। টিজার প্রকাশের জন্য যে নির্মাতারা অল্লু অর্জুনের জন্মদিনকে বেছে নেবেন, সেটা হয়তো অনেকেই ভাবতে পারেননি। ৩ মিনিট ১৪ সেকেন্ডের এই টিজার প্রকাশের পরে ভক্তদের মনে কার্যত আনন্দের ঝড় উঠেছে।

আরও পড়ুন -  Pushpa 2: আল্লু অর্জুনের ‘পুষ্পা’র লুক সামনে এল, ভিডিও দেখুন

এই ছবির মুক্তির জন্য মরিয়া হয়ে উঠেছেন সকল ভক্তরা। কিন্তু ছবিটির মুক্তির বিষয়ে এই মুহূর্তে কোনো তথ্য নেই। চলতি বছরের শেষ নাগাদ পর্দায় মুক্তি পেতে পারে বলে জানা গেছে।

পুষ্পা পার্ট ১ ডিসেম্বর ২০২১-এ রিলিজ হয়েছিল। এটি ব্লকবাস্টার হিট ছিল। কেবল দক্ষিণে নয়, হিন্দি দর্শকরাও এটি বেশ পছন্দ করেছিলেন। বাংলাতেও এই ছবিটি দারুন ব্যবসা করেছে।

আরও পড়ুন -  Rashmika Mandana: ‘পুষ্প 2’-তে বড় পরিবর্তন, ভক্তদের দুঃসংবাদ

সিনেমার গানগুলিও দুর্দান্ত হিট ছিল, যার সঙ্গে কেবল দেশী তারকারাই নন, বিদেশী তারকারাও নাচের ভিডিও করেছিলেন। অস্ট্রেলিয়ার নামজাদা খেলোয়াড় ডেভিড ওয়ার্নার নিজেও এই ছবির শ্রীভল্লি গানের সঙ্গে নাচ করেন। পুষ্পা সেই বছরের সবথেকে বেশি ব্যবসা করা ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Allu Arjun (@alluarjunonline)

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img