31 C
Kolkata
Tuesday, May 14, 2024

Gas Cylinder: কিনে নিন গ্যাস সিলিন্ডার মাত্র ৫০০ টাকায়, জানুন কেমন করে?

Must Read

কেন্দ্রীয় ও রাজ্য সরকারগুলি মানুষকে সাহায্য করতে এগিয়ে আসছে। নানা রকমের প্রকল্প নিয়ে আসছে মানুষের জন্য। এই প্রকল্পের সুবিধা আপনি ঘরে বসেই পেতে পারেন।

সারাদেশে এলপিজি গ্যাস সিলিন্ডারের দাম সপ্তম আকাশে চলার কারণে বিক্রি ক্রমাগত কমে যাচ্ছে গ্যাসের। দারিদ্র্যসীমার নিচে বসবাসকারী মানুষ আবার মাটির উনুন ব্যবহার দিকে ঝুঁকছেন।

আরও পড়ুন -  Gas Cylinder: সাধারণ মানুষ খুশি হবেন সরকারের বড় সিদ্ধান্তে, গ্যাস সিলিন্ডার নিয়ে

যদি এলপিজি সিলিন্ডারের ক্রমবর্ধমান দামের জন্য উদ্বিগ্ন হন, চিন্তা করার দরকার নেই। আমরা আপনাকে এমন একটি উপায় বলতে যাচ্ছি, যার মাধ্যমে আপনি মাত্র ৫০০ টাকায় এলপিজি সিলিন্ডার কিনে নিতে পারেন।

LPG সিলিন্ডার মাত্র ৫০০ টাকায়

গরীবদের সাহায্য করার জন্য সরকারের পক্ষ থেকে একটি বড় চমকপ্রদ ঘোষণা করা হয়েছিল। আপনি যদি গরিবি বিভাগে পড়েন, তাহলে আপনি সহজেই মোট ৫০০ টাকায় একটি এলপিজি সিলিন্ডার কিনতে পারেন।

আরও পড়ুন -  ২৮শে ফেব্রুয়ারি দেশের অভ্যন্তরে ৩,১৩,৬৬৮ জন বিমান যাত্রা করেছেন

কিছু গুরুত্বপূর্ণ বিষয় খেয়াল রাখতে হবে। আসলে, কিছু দিন আগে, রাজস্থান সরকার তার বাজেট বক্তৃতায় ৫০০ টাকায় দরিদ্রদের সিলিন্ডার বিতরণ করার দাবি করেছিল। এর জন্য অতিরিক্ত রাজস্বও অনুমোদিত হয়েছে। যাদের উজ্জ্বলা সংযোগ ও বিপিএল রেশন কার্ড রয়েছে তারাই সিলিন্ডার পাবেন। গরিবরা প্রায় ৬০০ টাকায় সস্তায় গ্যাস সিলিন্ডার পাবেন। সরকার প্রতি বছর ৬০০ টাকা ছাড়ে ১২টি সিলিন্ডার দেবে, ফলে প্রায় ৭ হাজার ২০০ টাকা লাভ হবে।

আরও পড়ুন -  মধ্যবিত্তদের জন্য ভালো খবর, ৩০০ টাকা কমে বুক করুন গ্যাস সিলিন্ডার, এই পদ্ধতিতে

Latest News

Dance Video: সুনিতা বেবি খুব টাইট পোশাকে স্টেজ কাঁপিয়ে দিলেন তার পারফর্মেন্স দিয়ে

Dance Video: সুনিতা বেবি খুব টাইট পোশাকে স্টেজ কাঁপিয়ে দিলেন তার পারফর্মেন্স দিয়ে।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img