34 C
Kolkata
Sunday, May 19, 2024

এক শিক্ষিকার ক্লাসরুমেই দুর্দান্ত নাচ হিন্দি গানে, প্রশ্ন নেট দর্শকদের, ‘এমন প্রতিভা কোথা থেকে এলো’, VIDEO

Must Read

এখনকার দিনে সোশ্যাল মিডিয়া নতুন প্রজন্মের কাছে বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ একটি মাধ্যম।

প্রায় সকলেই এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অল্পসময়ে বহুমানুষের মাঝে পরিচিতি পাচ্ছেন। নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান অনেকের কাছে। উল্লেখ্য, আজকের যুগে সোশ্যাল মিডিয়া বেশিরভাগের কাছে উপার্জনের একটি মাধ্যম হয়েছে। এই মুহূর্তে এক স্কুল শিক্ষিকার দুর্দান্ত নাচের ভাইরাল ভিডিও দেখেই মিশ্র প্রতিক্রিয়া এসেছে নেটনাগরিকদের কাছ থেকে।

আরও পড়ুন -  Tomader Rani: চুম্বন দুর্জয়-রাণীর ক্যামেরার সামনেই ঠোঁটে ঠোঁট রেখে, এই দৃশ্যের শুটিং নিয়ে মুখ খুলেছেন অভিকা

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি ফারানা আরশাদ খানের ইনস্টা অ্যাকাউন্ট থেকে শেয়ার করে নেওয়া হয়েছে। তার ইনস্টার পাতায় চোখ রাখলেই বোঝা যাবে তিনি এই ধরনের ভিডিও বানাতে যথেষ্ট সাবলীল। পাশাপাশি নৃত্য পরিবেশনাতেও বেজায় দক্ষ। তার সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে নতুন বছর শুরুর আনন্দে মেতে থাকতে দেখা গিয়েছে তাকে। তিনি একজন স্কুল শিক্ষিকা। তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলে স্পষ্ট হবে। এই শিক্ষিকাকে স্কুলের ক্লাসরুমের মধ্যেই সাম্প্রতিক ভাইরাল হওয়া নাচের ভিডিওটি বানাতে দেখা গিয়েছে।

গোলাপি শাড়িতে ক্লাসরুমে সকলের সামনেই ‘বেবি মেরে বার্থডে পে’এর তালেই দক্ষ নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছিল। সেই ঝলক সম্প্রতি ভাইরাল হওয়ার পর থেকেই মিশ্র প্রতিক্রিয়া মিলেছে নেটদুনিয়ায়। এই শিক্ষিকাকে তার নাচের প্রতিভার জন্য প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। একাংশের মত, স্কুলের ক্লাসরুমের মধ্যে কখনোই এই শিক্ষিকার এমন কাণ্ড ঘটানো উচিৎ হয়নি। বেশিরভাগই ইতিবাচক প্রতিক্রিয়া দিয়েছেন।

আরও পড়ুন -  Anveshi Jain: অভিনেত্রী অন্বেষী জৈন, পোজ দিলেন শাড়ি পরে, ভক্তরা সৌন্দর্যে ঘায়েল

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img