33 C
Kolkata
Sunday, May 5, 2024

শুভ শর্মার সাথে মধুচন্দ্রিমা উদযাপন করেছেন নিরহুয়া বন্ধ ঘরে, স্ত্রী আম্রপলিকে ছেড়ে, ইন্টারনেটে কাঁপিয়েছে গানটি, VIDEO

Must Read

একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে সম্প্রতি নেটদুনিয়ায়। দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে শুভী শর্মা এবং দীনেশ লাল যাদবকে দেখা গিয়েছে।

দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমেই ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। ভিউজ এই মুহূর্তে কোটিতে কথা বলছে।

আরও পড়ুন -  Vikram Veda: হৃতিক রোশনের লুক দেখে নড়েচড়ে বসল ভক্তরা, মুক্তি পেল বিক্রম ভেদার টিজার

শুভী শর্মা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী অভিনেত্রী। ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সম্প্রতি ‘পালা মে লাগা কাডি’ গানের তালেই পর্দায় নীরাহুয়ার সাথে চূড়ান্ত ঘনিষ্ঠ হয়েছেন অভিনেত্রী। পর্দার সামনেই ফুলশয্যার দৃশ্যে দেখা মিলেছে।

তাদের সেই ঘনিষ্ঠ দৃশ্য দর্শকরাও বেশ তাড়িয়ে তাড়িয়েই উপভোগ করেছেন। উল্লেখ্য, দীনেশ লাল যাদব নীরাহুয়া নামেই পরিচিত ভোজপুরি দর্শকদের কাছে।

আরও পড়ুন -  গভীর রোম্যান্স করলেন নিরহুয়া, রুম বন্ধ করে পত্নী আম্রপালি দুবের সঙ্গে, ভিডিও ভাইরাল

‘এসআরকে মিউজিক’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে ৪ বছর আগে এই জনপ্রিয় ভোজপুরি গানের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়।

এই গানের ভিডিওতে এই হিট, জনপ্রিয়, অনস্ক্রিন তারকা জুটিকে পর্দায় ফুলশয্যার দৃশ্যে দেখা গিয়েছে। এই গানের দৃশ্যে একে অপরের সাথে তারা চূড়ান্ত ঘনিষ্ঠ হয়েছিলেন। অবশ্য গোটা ভিডিওটি দেখলেই বোঝা যাবে। ভিডিওতে পুরো ঘরটিই সাজানো ছিল ফুল দিয়ে। এটি যে ফুলশয্যার দৃশ্য ছিল তা বুঝতে অসুবিধা হয়নি।

আরও পড়ুন -  Abroad: মালদার আম ও মধু বিদেশে পাঠাতে বিশেষ উদ্যোগ নিল মালদা কৃষিবিজ্ঞান কেন্দ্র

দৃশ্যটি জনপ্রিয় হিট ভোজপুরি ছবি ‘নীরাহুয়া হিন্দুস্তানি ৩’এর। ছবিতে উল্লেখ্য গানটি গাইতে শোনা গিয়েছিল অলক কুমার এবং প্রিয়াঙ্কা সিংকে। গানের কথা দিয়েছিলেন শ্যাম দেহাতি। সুর দিয়েছিলেন রাজনীশ মিশ্র। পরিচালনায় ছিলেন মঞ্জুল ঠাকুর। আপাতত, ‘এসআরকে মিউজিক’এর সূত্র ধরেই ভোজপুরি দর্শকদের একাংশের মাঝে পুনরায় ভাইরাল।

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img