28 C
Kolkata
Saturday, May 18, 2024

Vikram Veda: হৃতিক রোশনের লুক দেখে নড়েচড়ে বসল ভক্তরা, মুক্তি পেল বিক্রম ভেদার টিজার

Must Read

 আবারো বড়পর্দায় ফিরতে চলেছেন হৃত্বিক রোশন। বলিউডের গ্রিক গড বলা হয় তাকে। সম্প্রতি তারই আসন্ন ছবির টিজার মুক্তি পেয়েছে। ৫ ঘণ্টার মধ্যেই যার ভিউজ ৫৩ লাখ ছাড়িয়ে গিয়েছে।

 বড়পর্দায় অভিনেতার কামব্যাকের কথা শুনে উচ্ছ্বসিত ভক্তমহলও। অভিনেতা নিজেও নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের আসন্ন ছবি ‘বিক্রম বেদা’র পোস্টার শেয়ার করে দিয়েছেন। সেখানে তার ভয়ানক লুক রীতিমতো নজর কেড়েছে সকলের। ছবিতে কোন এক জোরদার চরিত্রই দেখা মিলবে অভিনেতার।

অভিনেতার সাথে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে সাইফ আলি খানকে। দুজনের চরিত্রই যে পর্দায় জোরদার ধামাকা করতে চলেছে, তা আপাতত স্পষ্ট সকলের কাছেই। ছবির প্রস্তুতিপর্ব ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। খুব শীঘ্রই বড়পর্দায় মুক্তি পেতে চলেছে এই ছবি।

আরও পড়ুন -  Amir - Kareena: আমির এর কাঁধে মাথা দিয়ে রয়েছেন করিনা, ভালো খবর দিলেন

জানা গেছে, আগামী ৩০’শে সেপ্টেম্বর দুর্গাপুজোর মধ্যেই মুক্তি পেতে চলেছে ‘বিক্রম বেদা’। নিজের এই আসন্ন ছবির পোস্টার শেয়ার করে ছবির মুক্তির কথা নিজের ভক্তদের জানিয়েছেন হৃত্বিক রোশন।

আরও পড়ুন -  Urfi Javed: উরফি সবুজ জালে আবদ্ধ হয়ে ক্যামেরার সামনে, অতিক্রম করলেন সীমা

উল্লেখ্য, পুষ্কর ও গায়েত্রী পরিচালিত তামিল ছবি ‘বিক্রম বেদা’ ২০১৭ সালে মুক্তি পেয়েছিল বড়পর্দায়। সেখানে দুই মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল বিজয় সেঠুপতি ও আর মাধাবনকে। বক্সঅফিস কাঁপিয়ে দিয়েছিল এই ছবি। এবার হিন্দিতে মুক্তি পেতে চলেছে সেই ছবিই। পরিচালনায় পুষ্কর ও গায়েত্রীই রয়েছেন। মুখ্য দুই চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে দুই বিগ বাজেটের অভিনেতা হৃত্বিক রোশন ও সাইফ আলি খানকে। এই ছবির জন্য গত একবছর ধরে অপেক্ষা করছেন সিনেমাপ্রেমীরা। অবশেষে সেই ছবি মুক্তি পেতে চলেছে বড়পর্দায়। টিজার মুক্তি পেতেই উচ্ছ্বাসে বেকাবু দর্শকমহল।

আরও পড়ুন -  মারকাটারি ফিগার, মন জয় করা হাসি! বলিউড নায়িকাদের টেক্কা দেবে দিশা পাটানির বোন খুশবু পাটানি

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img