32 C
Kolkata
Wednesday, May 15, 2024

রবি কিশান আকাশের নীচে অঞ্জনা সিংকে আদরে ভরিয়ে দিলেন,সামনে এসেছে VIDEO

Must Read

ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হচ্ছে এখন। এই গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে অঞ্জনা সিং এবং রবি কিশানকে দেখা যাচ্ছে।

দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  Bhojpuri Song: কেশরী ও রানি একই ঘরে, একই বিছানায়, ক্যামেরার সামনে ঘনিষ্ঠ

অঞ্জনা সিং ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী। তিনি ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সম্প্রতি ‘গোরে রাঙ্গ বাদানিয়া’ গানের তালেই পর্দায় খোলা আকাশের নীচে অভিনেতার সাথে চূড়ান্ত ঘনিষ্ঠ হয়েছিলেন।

তাদের সেই ঘনিষ্ঠ দৃশ্য যে দর্শকরাও বেশ তাড়িয়ে উপভোগ করেছেন, তা বলাই বাহুল্য। ভিডিওতে একেবারে গদগদ প্রেমের দৃশ্যেই দেখা মিলেছে তাদের। ছিল চুম্বনের দৃশ্যও, অবশ্য সেকথা আর আলাদাভাবে বলার প্রয়োজন নেই। সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে নজর রাখলেই দেখতে পাবেন।

আরও পড়ুন -  ১৮ বছর না হলে এই ওয়েব সিরিজ দেখবেন না, বড়দের ঘুম চটকে যাবে – HOT WEB SERIES

‘ওয়াল্ড ওয়াইড রেকর্ডস ভোজপুরি’ নামক ইউটিউব চ্যানেল থেকে প্রায় ৫ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছিল এই রোমান্টিক গানের ভিডিওটি। উল্লেখ্য গানটি শোনা গিয়েছে উদিত নারায়ণ এবং কল্পনার কন্ঠে। অন্যতম জনপ্রিয় ভোজপুরি ছবি ‘শাহেনশাহ্’এর গান এটি। এই গানের কথা ও সুর দিয়েছিলেন এস কুমার।

আরও পড়ুন -  একদল যুবতী নিজেদের সর্বস্ব বিক্রি করে দেবে বাড়ি রক্ষা করতে, একা দেখবেন

এই মুহূর্তে তাদের এই ভিডিওটি ৭৬ লাখ মানুষের কাছে পৌঁছে গিয়েছে।

ভোজপুরি দর্শকদের কাছে এটি তাদের অন্যতম প্রিয় জুটি। পুনরায় তাদের পর্দায় একসাথে দেখতে পেলে খুশিই হবেন দর্শকরা। উল্লেখ্য, সাম্প্রতিক এই ভিডিওটি যে বেশ কিছু সময় আগের, এই দুই তারকার দিকে নজর দিলেই বোঝা যাবে।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img