37 C
Kolkata
Friday, May 17, 2024

১৮ বছর না হলে এই ওয়েব সিরিজ দেখবেন না, বড়দের ঘুম চটকে যাবে – HOT WEB SERIES

Must Read

এই ওয়েব সিরিজ ১৮ বছরের ঊর্ধ্বের জন্য। সিনে প্রাইম অ্যাপের হিন্দি ভাষার ওয়েব সিরিজ স্বপ্না টিফিন সেন্টার। কিছু দিন আগেই মুক্তি পেয়েছে এই ওয়েব সিরিজ। এই স্টোরির গল্প এই রকম, স্বপ্না নামে এক মেয়েকে নিয়ে।

স্বপ্না টাকা উপার্জন করার জন্য একটি টিফিন সেন্টার করেছেন। ওয়েব সিরিজ স্টোরিতে এ সম্পর্কে খুব বেশি তথ্য ট্রেলারে দেওয়া হয়নি। স্বপ্না টিফিন সেন্টারের ট্রেলার দেখে মনে হচ্ছে ড্রামা ও রোমান্সের সাথে সিরিজে পুরোদস্তুর পেয়ে যাবেন কল্পনার জগত।

আরও পড়ুন -  মদের দোকানে লুটপাটের ঘটনায় চাঞ্চল্য

এখানে একের পর এক বোল্ড দৃশ্যগুলো দর্শকদের খুব আকৃষ্ট করছে। এই ওয়েব সিরিজে আরওহি সিং ও অর্পিতা দাসকে প্রধান অভিনেত্রী হিসাবে দেখা গেছে। দু’জনেই হট অভিনেত্রীদের মধ্যে খুব জনপ্রিয় অভিনেত্রী। এই দুজনকেই দর্শকরা খুব পছন্দ করেছেন।

আরও পড়ুন -  এই ওয়েব সিরিজ ১৮ + না হলে ভুলেও দেখবেন না, বড়দের চোখে ঘুম নেই

স্বপ্না টিফিন সেন্টার নামে এই হট ওয়েব সিরিজটি দেখার মেজাজে থাকেন তবে এর জন্য আপনাকে একটি বিষয় নিশ্চিত করতে হবে যে আপনার বয়স কমপক্ষে ১৮ বছর হতেই হবে। কারণ ১৮ বছরের কম বয়সীদের এই ওয়েব সিরিজ থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হয়েছে।
এই ওয়েব সিরিজ বড়দের দেখার জন্য।

আরও পড়ুন -  এই ওয়েব সিরিজটি আশ্রমের চেয়েও সাহসী Mx Player-এর, দেখলে লজ্জায় লাল হয়ে যাবেন

এই ধরনের বোল্ড ওয়েব সিরিজ দেখার সময় খুব সাবধানে থাকতে হবে। ভুলেও সবার সামনে ভিডিও চালাবেন না।

ঘরে একা দেখবেন। সাথে অবশ্যই হেড ফোন না ইয়ার ফোন ব্যবহার করবেন। বলা হচ্ছে, সম্প্রতি সময়ে বিভিন্ন OTT প্ল্যাটফর্মে লঞ্চ হওয়া একাধিক ওয়েন সিরিজের মধ্যে এটি এখন পর্যন্ত অন্যতম হট ওয়েব সিরিজের তালিকায়।

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img