36 C
Kolkata
Thursday, May 16, 2024

সুন্দরী যুবতী প্রকৃতির মাঝে ‘তোকে তোকে ভালোবাসবো ও সজনী’ নেচে, মন মাতালেন, Video দেখুন

Must Read

সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম। এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে আসছেন।

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে তাহলে, তাতে তিনি সফল হন।

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা বা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

আরও পড়ুন -  Ritwik Roshan: প্রশংসায় পঞ্চমুখ ঋত্বিক ‘প্রেমিকা’ সাবার গান মুক্তি পেয়েছে

সম্প্রতি তেমনি মৌমিতা বিশ্বাস ভালোবাসা দিবস উপলক্ষে নৃত্য পরিবেশন করেই নজর কেড়েছেন নেটজনতার একাংশের। নিজের নাচের সূত্র ধরেই পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মাঝে। নেটদুনিয়ায় তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। তার শেয়ার করা প্রায় কোন ভিডিওই নজর এড়ায় না নেটনাগরিকদের। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে।

আরও পড়ুন -  গরমের স্বস্তি, পাকা - কাঁচা আমের শরবত বাড়িতে বানিয়ে ফেলুন খুব সহজে

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি মৌমিতা নিজের অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে ভ্যালেন্টাইন্স ডে অর্থাৎ ১৪’ই ফেব্রুয়ারি শেয়ার করে নিয়েছিলেন। ভালোবাসার দিনেই ‘সজনী’র তালে পা মিলিয়ে ছিলেন তিনি।  নীল শাড়িতে একেবারে বাঙালি সাজে দেখা গিয়েছিল তাকে। মাথায় দিয়েছিলেন ফুলের মালাও। ভালোবাসা দিবস উপলক্ষে নৃত্য পরিবেশনের জন্য রাহুল মুখার্জ্জী পরিচালিত ‘দিলখুশ’ ছবির উল্লেখ্য গানই বেছে নিয়েছিলেন।

আরও পড়ুন -  নেচে কাঁপালেন এই সুন্দরী হলুদ শাড়িতে, বলিউড অভিনেত্রীদের টেক্কা দেবে, Dance Video

এই নাচের ভিডিওটি পৌঁছে গিয়েছে হাজারো মানুষের কাছে। পছন্দও হয়েছে অনেকের, যার ঝলক রয়েছে মৌমিতার সাম্প্রতিক নাচের ভিডিওর কমেন্টবক্সেই। উল্লেখ্য মৌমিতা বিশ্বাস যে একজন দক্ষ নৃত্যশিল্পী, তা তার নাচেই স্পষ্ট।

Latest News

অঞ্জনা সিংয়ের হট স্টাইল ক্যামেরার কাছে, এই ভিডিও দেখে পাগল হলেন তার ভক্তরা

অঞ্জনা সিংয়ের হট স্টাইল ক্যামেরার কাছে, এই ভিডিও দেখে পাগল হলেন তার ভক্তরা।  এখন ভোজপুরি সিনেমার নায়িকারা দারুন জনপ্রিয়তা পাচ্ছেন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img