34 C
Kolkata
Friday, May 17, 2024

Anum Fayaz: পাকিস্তানের অভিনেত্রী, অভিনয় ছাড়লেন, যে কারণে

Must Read

আগে ইসলামের টানে অভিনয় ছেড়েছিলেন সানা খান ও জায়রা ওয়াসিম। এবার অভিনয় জগতকে বিদায় জানিয়েছেন পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী আনুম ফায়াজ। এখন থেকে আর কোনো সিনেমা-নাটকে অভিনয় করবেন না এই অভিনেত্রী। তিনি নিজেই এমনটা জানিয়েছেন। খবর দ্য এক্সপ্রেস ট্রিবিউনের।

আরও পড়ুন -  Wasim Akram: ‘সুলতান অফ সুইং!’ রুপোলি পর্দায় ওয়াসিম আক্রাম স্ত্রী শ্যানিয়েরাকে নিয়ে, সিনেমার পোস্টার ভাইরাল

সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টের মাধ্যমে অভিনয় ছাড়ার বিষয়টি জানিয়ে ফায়াজ লেখেন, এই বার্তা লেখা আমার জন্য কঠিন। আমি শোবিজ ছেড়ে ইসলামিক লাইফস্টাইল অনুসরণের সিদ্ধান্ত নিয়েছি। এ জন্য অভিনয়কে বিদায় জানাচ্ছি। আশা করি, আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আপনাদের সবাইকে ধন্যবাদ।

আরও পড়ুন -  অনায়াসে দিনের আলোয় চলছে গাছ কাঁটা, খবর পেয়ে গাছগুলি বাজেয়াপ্ত করলো বনদপ্তর

‘আহমেদ হাবিব কি বেতিয়ান’ দিয়ে সিনেমায় অভিষেক করেছিলেন আনুম ফায়াজ। এরপর নাটকেও অভিনয় করেন। তার অভিনীত নাটকগুলো দর্শকমহলে প্রশংসিত। আনুম ফায়াজকে দীর্ঘদিন ধরে পর্দায় দেখা যাচ্ছিল না। সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হওয়ায় সেখানে মাঝে মাঝে হিজাব-বোরকা পরিহিত ছবিতে দেখা যেত।

আরও পড়ুন -  T20 World Cup Final: টসে হেরে ব্যাটিংয়ে পাকিস্তান, বিশ্বকাপ ফাইনালে

২০১৬ সালে আসাদ আনোয়ারের সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হন আনুম ফায়াজ। তাদের একটি পুত্রসন্তান রয়েছে।

ছবিঃ সংগৃহীত

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img