26 C
Kolkata
Thursday, May 9, 2024

Prithvi Shaw: পৃথ্বী কান্ডে গ্রেপ্তার হওয়া রমনী কে? নাভিতে ট্যাটু, ফলোয়ার্স লক্ষাধিক ইনস্টায়!

গ্রেফতার হওয়া স্বপ্নার আসল পরিচয় প্রকাশ্যে পৃথ্বী কাণ্ডে

Must Read

কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় আলোচিত হচ্ছেন ভারতীয় ক্রিকেটার পৃথ্বী শ। গত বুধবার রাত্রে মুম্বাইয়ের একটি পাঁচ তারকা হোটেলের সামনে নিজের ফ্যানের অভব্যতার শিকার হয়েছেন।

বিষয়টি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই রীতিমত ভাইরাল হয়েছে নেট প্রেমীদের দ্বারা।

ভারতীয় ক্রিকেটার জাতীয় দলের বাইরে রয়েছেন। বন্ধুদের সাথে অবসর সময় কাটাতে গত বুধবার মুম্বাইয়ের এক পাঁচ তারকা হোটেলে ডিনার করতে যান পৃথ্বী শ।

আরও পড়ুন -  IND vs PAK: আর একজন ছিলেন ভারতের জয়ের নায়ক পান্ডিয়া ছাড়া

সেখানে এক দল ফ্যানের আবদারের মুখে পড়েন তিনি। ৭-৮ জনের একটি দল তার সাথে ছবি তোলার আবদার জানায়। তাদের সাথে কয়েকটা ছবি তোলেন। সময় গড়াতে না গড়াতে আরও ছবি তোলার জন্য বায়না করতে থাকে দলটি।

সোশ্যাল মিডিয়ায় বেশ পরিচিত স্বপ্না গিল নামে এক মহিলার নেতৃত্বে ওই দলটি পৃথ্বী শ-কে ছবি তোলার জন্য জোর জবরদস্তি করতে শুরু করেন। বিষয়টি হোটেল ম্যানেজারকে জানানো হলে অবিলম্বে তাদের হোটেল পরিত্যাগ করার নির্দেশ দেওয়া হয়।

আরও পড়ুন -  WTC Final 2023: রিকি পন্টিং করলেন ভবিষ্যৎবাণী, ভারতের এই তরুণ ক্রিকেটার ‘এক্স ফ্যাক্টর’ হবেন, WTC ফাইনাল

সূত্রের খবর, হোটেল পরিত্যাগ করে বাইরেই পৃথ্বী শ-এর জন্য নাকি অপেক্ষা করছিলেন তারা। ডিনার শেষ করে বাইরে বেরুতেই তাকে ও তার গাড়ি উদ্দেশ্য করে হামলা চালায় ওই দলটি। ঘটনায় ৮ জনের নামে স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেছেন পৃথ্বী শ।
পৃথ্বী কাণ্ডে গ্রেফতার হওয়া স্বপ্নার আসল পরিচয় প্রকাশ্যে আসতেই রীতিমতো হতবাক নেট দর্শকরা। অবাক হবেন, স্বপ্ন একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। ইনস্টাগ্রামে ২১৮ কে ফলোয়ার্স রয়েছে।

আরও পড়ুন -  পর্যটক মন্ত্রক ভারত সরকার, যুবকদের সাথে যুক্ত হওয়ার প্রয়াসে আই লিডের সাথে গাঁটছড়া বেঁধেছে

 জানিয়ে রাখি, বাহারি পোশাকে ফটোশুট করা এবং রিলস বানানোই এই সুন্দরীর কাজ। তবে পৃথ্বী শ-এর উপর আক্রমণ করার জন্য এই মুহূর্তে স্বপ্না ওশিওয়াড়া পুলিস স্টেশনে আটক রয়েছেন।

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img