24 C
Kolkata
Tuesday, May 7, 2024

IND Vs SL: তৃতীয় ODI ম্যাচে হবেন ছাঁটাই এই ক্রিকেটার, রোহিত শর্মার মাথা ব্যাথার কারণ হয়ে উঠেছেন

Must Read

শ্রীলংকার বিপক্ষে ওডিআই সিরিজের শেষ ম্যাচ খেলতে মাঠে নামবে টিম ইন্ডিয়া আগামীকাল। শ্রীলংকার বিপক্ষে ২-০ ব্যবধানে ওডিআই সিরিজ জিতে নিয়েছে রোহিত শর্মারা।

আগামীকাল ভারতের সেরা একাদশ সাজাবেন রোহিত শর্মা, এমনটা মনে করছেন ক্রিকেটপ্রেমীরা। এমন পরিস্থিতিতে রোহিতের মাথা ব্যথার কারণ হয়ে ওঠা এক ক্রিকেটার বাদ পড়তে পারেন ভারতের সেরা একাদশ থেকে। তার স্থানে দলে প্রবেশ হতে পারে বিধ্বংসী এক ওপেনারের। যে মাঠে প্রবেশ করেই বিরোধী দলের বোলারদের এক হাতে নিতে সক্ষম।

আরও পড়ুন -  New Zealand: ৬৫ রানে হারলো লঙ্কানরা, কিউইদের কাছে

শ্রীলঙ্কার বিপক্ষে চলমানরত ওডিআই সিরিজে রোহিত শর্মার সাথে ওপেনিং করার সুযোগ পেয়েছেন অত্যন্ত প্রতিভাবান ক্রিকেটার শুভমান গিল। ব্যাট হাতে নিজের প্রতিভার পরিচয় দিতে পারেননি তিনি। সিরিজের প্রথম ম্যাচে অর্ধশত রানের ইনিংস খেললেও দ্বিতীয় ম্যাচে ভারতকে করুণ অবস্থায় ফেলে ড্রেসিংরুমে ফেরেন শুভমান গিল।

আরও পড়ুন -  টুপি দিয়ে শরীর ঢাকা, সানি লিওনের টাটকা ছবি, করোনার সময় !

মাত্র ২১ রানের ইনিংস খেলে আউট হন তিনি। ভারতীয় দলে তার প্রয়োজনীয়তা নিয়ে ইতিমধ্যে প্রশ্ন উঠেছে বিভিন্ন মহলে। এমনকি তাকে ছাড়াই শ্রীলংকার বিপক্ষে দল ঘোষণা করা উচিত বলে মনে করছেন ভারতীয় ক্রিকেটপ্রেমীরা।

ক্রিকেট বিশেষজ্ঞরা মনে করছেন, শ্রীলংকার বিপক্ষে ওডিআই সিরিজ ৩-০ ব্যবধানে জিততে ভারতীয় একাদশে একটি বড় পরিবর্তন আনবেন রোহিত শর্মা। দলের বোঝা শুভমান গিলের বদলে প্রথম একাদশে সুযোগ পেতে পারেন ধ্বংসাত্মক ব্যাটসম্যান ঈশান কিশান। বর্তমানে দুর্দান্ত ফর্মে রয়েছেন ভারতের এই তরুণ ক্রিকেটার।

আরও পড়ুন -  Saba Karim: T20 দল থেকে বাদ দেওয়া উচিত, বিরাট-রোহিতকে, ভারতের প্রাক্তনীর মন্তব্য

ঈশান কিষান এখনও পর্যন্ত টিম ইন্ডিয়ার হয়ে ১০টি ওডিআইতে ৫৩ ব্যাটিং গড়ে ৪৭৭ রান করেছেন। যার মধ্যে ১টি ডাবল সেঞ্চুরি, ৪টি হাফ সেঞ্চুরি রয়েছে।

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img