38 C
Kolkata
Wednesday, May 1, 2024

VIRAL: এক খুদে, ‘কামার তেরি লেফ্ট-রাইট’ গানে নেচে ফাটালেন, ভিডিও দেখুন

Must Read

সোশ্যাল মিডিয়ার পাতায় কম-বেশি একাধিক হরিয়ানভি গান ও নাচের ভিডিও ভাইরাল হয়ে থাকে।

এই মুহূর্তে জনপ্রিয় হরিয়ানভি গায়ক অজয় হুডার একটি গানের ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। টুইটারের একটি পেজের মাধ্যমেই ভাইরাল হয়েছে ভিডিওটি। শুধুমাত্র গানের জন্য নয়, এক খুদের সূত্র ধরেই ভাইরাল হয়েছে অজয় হুডার এই গানের ভিডিওটি।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি সবিতা চন্দ নামের এক মহিলার অফিসিয়াল টুইটার পেজ থেকে শেয়ার করে নেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। ভাইরাল হওয়া ভিডিওতে দিনের আলোয় জনপ্রিয় হরিয়ানভি গান ‘কামার তেরি লেফ্ট-রাইট’ গেয়েই মাতাতে দেখা গিয়েছে অজয় হুডাকে।

আরও পড়ুন -  Neha Malik: উরফিকেও টেক্কা দিলেন নেহা, বোল্ড পোশাকে বার কাউন্টারে, উষ্ণতার আগুন ছড়ালেন

 ভিডিওতে তার থেকেও বেশি নজর কেড়েছে এক খুদে।

অজয় হুডার গানের তালে মন মাতানো নজরকাড়া মিষ্টি নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে একরত্তিকে। একটি হলুদ রঙের জামা পরেই সকলের মন কেড়েছে। পরেছিল একটি জিন্সের জ্যাকেটও।

আরও পড়ুন -  শাকিবের শুভকামনা ‘বীরত্ব’ সিনেমার জন্য

এই জনপ্রিয় হরিয়ানভি গানের সাথে সাথেই তাল‌‌ মিলিয়ে অজয় হুডার পাশাপাশি এই মুহূর্তে নেটনাগরিকদের চর্চার আলোয় এই একরত্তি। কোমর নাচিয়ে নাচিয়েই সকলের মন কেড়েছে। সম্প্রতি এই বাচ্চাটির জন্যই সাম্প্রতিক এই ভিডিওটি তুমুল ভাইরাল হয়েছে নেটজনতার একাংশের মাঝে। এটি দেখে মজাও পেয়েছেন নেটিজেনরা।

আরও পড়ুন -  নায়িকা নীচে কিছু পরে আসেনি, লজ্জা এড়াতে হাত দিয়ে শরীরের এই অংশ বারবার ঢাকছেন Rashmika Mandana

Latest News

Rain Update: তাপপ্রবাহ থেকে কবে মুক্তি? আপডেট ঘোষণা করেছে হাওয়া অফিস

Rain Update: তাপপ্রবাহ থেকে কবে মুক্তি? আপডেট ঘোষণা করেছে হাওয়া অফিস।  প্রচণ্ড দাবদাহে (Summer) জ্বলে যাচ্ছে সব কিছু দক্ষিণবঙ্গে। আবার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img