29 C
Kolkata
Sunday, May 12, 2024

Goal Controversy: মুখ খুললেন রেফারি, গোল বিতর্ক, বিশ্বকাপ ফাইনালে

Must Read

বিশ্বকাপ জিতেছে আর্জেন্টিনা। কাতারে তৃতীয় খেতাব আর্জেন্টিনার। ফাইনালে টাইব্রেকারে ফ্রান্সকে হারিয়ে চ্যাম্পিয়ন আলবিসেলেস্তেরা।

বিশ্বকাপ শেষ, দেশে ফিরেছেন ফুটবলাররা, বিতর্ক থামেনি। কাতার বিশ্বকাপে শুরু থেকেই নানা বিতর্ক ছিল। শেষটাও হয়েছে বিতর্কে।

বিশ্বকাপ ফাইনালে গোল গণ্ড ‘গোল’! ফরাসি সংবাদমাধ্যমে নানা প্রশ্ন তোলা হয়েছিল। এই বার প্রমাণ সহ মুখ খুললেন ফাইনালের পোলিশ রেফারি সাইমন মারচিনিয়াক।

আরও পড়ুন -  নৃশংস ঘটনা! গোপনাঙ্গ কেটে নেওয়া হলো সিভিক ভলেন্টিয়ারের, চাঞ্চল্য বাংলার এই জেলায়

ফরাসি সংবাদমাধ্যম লেকুইপের প্রথম পাতায় প্রশ্ন তোলা হয়েছিল, অতিরিক্ত সময়ে মেসির গোলটা কেন বাতিল করা হবে না! সে সময়, আর্জেন্টিনার দুই পরিবর্ত ফুটবল মাঠে ঢুকছিলেন। তাদের আরও দাবি, আর্জেন্টিনাকে গোল না দিয়ে ফ্রান্সকে ফ্রি-কিক দেওয়া উচিত ছিল।

আরও পড়ুন -  ধাক্কা! রাজ্য সরকার ঘোষণা করেছে কর্মীদের ২৫ শতাংশ বেতন কাটা হবে

 সাংবাদিক সম্মেলনে মোবাইলে প্রমাণ দেখালেন! অনেকে আবার দাবি তোলেন, এমবাপের দ্বিতীয় পেনাল্টির সময় উপমেনাকোর হ্যান্ড বল হয়। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। যদিও সেই মুভ থেকেই মন্টিয়েলের হ্যান্ড-বল ও ফ্রান্সকে পেনাল্টি দেওয়া হয়।

আরও পড়ুন -  " কচু বন থেকে ঘাস বনে গেছে " শুভেন্দু অধিকারী-র কটাক্ষ

সাংবাদিক সম্মেলনে মোবাইল দেখিয়ে রেফারি সাইমন বলেন, ফরাসিরা এই ছবিটা নিয়ে কোনও কথা বলছে না। এখানে পরিষ্কার দেখা যাচ্ছে, এমবাপের গোলের সময় সাতজন পরিবর্ত ফুটবল মাঠে ছিলেন।

ছবিঃ সংগৃহীত

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img