31 C
Kolkata
Sunday, May 19, 2024

Popularity: কে এগিয়ে? জনপ্রিয়তায়, বছর শেষে

Must Read

বছর শেষে কার নাম বেশি সার্চ হলো গুগলে। শাহরুখ-সালমানদের কত নম্বরে পাঠিয়ে দিলেন আজকের নায়িকারা?

প্রিয়াঙ্কা চোপড়া

২০২২ সালে আলিয়া-ক্যাটরিনাদের নাম ইন্টারনেটে বেশি সার্চ হয়েছে শাহরুখ-সালমানদের থেকে! ভাবা যায়, খানদের জনপ্রিয়তাকে ছাড়িয়ে যাচ্ছে আজকের নায়িকারা।

অবাক করে দিয়ে ২০২২ সালে বলিউডের মোস্ট সার্চড তারকার তালিকায় সবচেয়ে উপরে আছেন ক্যাটরিনা কাইফ। বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া নায়িকার তালিকায়ও তার নাম উপরের দিকে। অভিনেত্রী হিসেবে সেরকম নাম করতে না পারলেও খবরে থাকেন সবসময়। স্বামী ভিকির সঙ্গে মাখোমাখো ছবি দিয়ে হোক কিংবা কফি উইথ করণে এসে বিতর্কিত মন্তব্য করে।

আরও পড়ুন -  Madan Mitra: রকমারি পোশাক আসাক, চোখে চশমা তার জুড়ি মেলা ভার, মদন মিত্র মানে চমক, আবার নতুন গান

 প্রিয়াঙ্কা থাকেন বিদেশেই। তাকে নিয়ে ক্রেজ কমে না। প্রসঙ্গত, প্রিয়াঙ্কা ২০২২-এ মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসের মা হয়েছেন। সারোগেসির মাধ্যমেই মাতৃত্বের স্বাদ পেয়েছেন। যা নিয়ে একাধিক বিতর্কও হয়েছিল।  চলতি বছরে তার হাতে উঠেছে পদ্মশ্রী সম্মান।

আরও পড়ুন -  গোলাপি বিকিনি পরে নাচলেন মন্দিরা, নেটদুনিয়া অবাক !
সালমান খান

ভাইজানের একটাও সিনেমা আসেনি ২০২২-এ। তাতে কি, সালমান যাই করেন তাই খবর হয়। এবারেও সেরকমটাই হয়েছে। এমনকী, সালমানের সঙ্গে তার হাঁটুর বয়সী নায়িকা পূজা হেগড়ের সঙ্গে প্রেম করছেন বলেও রটে যায়। সূত্রঃ হিন্দুস্তান টাইমস

আরও পড়ুন -  Dil-Do: ঘনিষ্ঠ হলেন চামেলী বসের সাথে, টাকার জন্য, উষ্ণতা ছড়িয়েছে নেটমহলে, এক ঝলকে

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img