30 C
Kolkata
Thursday, May 2, 2024

Argentina-Croatia Semi Match: সম্ভাব্য একাদশ, সেমির লড়াইয়ে, আর্জেন্টিনা-ক্রোয়েশিয়া

Must Read

ক্রোয়েশিয়ার বিপক্ষে মাঠে নামবে ‘হট ফেবারিট’ আর্জেন্টিনা। কাতারের লুসাইল স্টেডিয়ামে শুরু হবে ম্যাচটি।

‘ডু আর ডাই’ ম্যাচে দুই দলের শুরুর একাদশ নিয়ে প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সকলের মনে। ক্রোয়েশিয়ার মতো আর্জেন্টিনা সেরা একাদশ পাচ্ছে না সেফিফাইনালে মত গুরুত্বফপূর্ণ ম্যাচে। কোয়ার্টার ফাইনালে স্প্যানিশ রেফারি মাতিও লাহোজের হলুদ কার্ড বন্যায় এক ম্যাচ নিষিদ্ধ হয়ে ছিটকে গেছেন আকাশি-নীল জার্সিধারীদের দুই ডিফেন্ডার গঞ্জালো মন্টিয়েল ও মার্কোস আকুনা। কোয়ার্টার ফাইনালে শুরুর একাদশেই ছিলেন না মন্টিয়েল।

আরও পড়ুন -  Paayel Sarkar: অভিনেত্রী পায়েল গ্রেসফুল খোলা পোশাকের সাথে 'বার্বি ফিভার'কে আলিঙ্গন করেছেন!

 আকুনার সঙ্গে লিসান্দ্রো মার্টিনেজেরও শুরুর একাদশে না থাকার সম্ভাবনা থাকছে। খেলতে পারেন নিকোলাস তাগফিয়ালিগো। স্বস্তির খবর শুরুর একাদশে ফিরতে পারেন অ্যাঞ্জেল ডি মারিয়া। কারণ, সেমিফাইনাল পূর্ববর্তী সংবাদ সম্মেলনে আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি ডি মারিয়াকে নিয়ে স্বস্তির সংবাদ দিয়েছেন।

৩৬ বছর ধরে বিশ্বকাপ শিরোপার অপেক্ষায় থাকা আর্জেন্টিনা যেকোনো মূল্যেই এবার চ্যাম্পিয়ন হতে চায়।

আরও পড়ুন -  Qatar World Cup-2022: পর্দা উঠছে ফুটবল বিশ্বকাপের, বিশ্বের চোখ কাতারে

সবার একটাই চাওয়া সতীর্থ লিওনেল মেসি উঁচিয়ে ধরুক সোনালী ট্রফিটি।

সেরা একাদশই পাচ্ছেন ক্রোয়েশিয়ার কোচ জাল্টকো দালিচ। ব্রাজিলের বিপক্ষে জয় পাওয়া ম্যাচের শুরুর একাদশই নিয়ে মাঠে নামতে পারে লুকা মদ্রিচ।

আর্জেন্টিনা-ক্রোয়েশিয়া এখন পর্যন্ত মুখোমুখি হয়েছে ৫ ম্যাচে। দুদলের জয়ই দুটি করে। একটি ম্যাচ ড্র হয়েছে। রাশিয়া বিশ্বকাপে নিজেদের সবশেষ দেখায় ৩-০ গোলে জিতেছিল।পাঁচবারের দেখায় দুদলের মধ্যে সবচেয়ে বেশি গোল করেছে ক্রোয়াটরা। ৭ গোলের বিপরীতে আলবিসেলেস্তেদের গোল ৫টি।

আরও পড়ুন -  Schools Closed: সোমবার থেকে পশ্চিমবঙ্গের সব শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করলেন

আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ

এমিলিয়ানো মার্টিনেজ (গোলরক্ষক), মলিনা, রোমেরো, ওতামেন্দি, তাগলিয়াফিকো, ফার্নান্দেজ, দি পল, ম্যাকঅ্যালিস্টার,মেসি, আলভারেজ এবং ডি মারিয়া।

ক্রোয়েশিয়ার সম্ভাব্য একাদশ

ডমিনিক লিভাকোভিচ (গোলরক্ষক), জুরানকভিচ, লোভরেন, ডিওল, সোসা, মদ্রিচ, ব্রোজোভিচ, কোভাসিচ, পেস্যালিচ, পেরিসিচ এবং ক্রামারিচ।

ছবিঃ সংগৃহীত

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img