26 C
Kolkata
Thursday, May 9, 2024

Poland-Mexico: পয়েন্ট ভাগাভাগি করলো পোল্যান্ড, মেক্সিকোর সঙ্গে

Must Read

গোলশূন্য ড্র করে এক পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হলো মেক্সিকোকে,পোল্যান্ডের বিপক্ষে। মঙ্গলবার (২২ নভেম্বর) গ্রুপ ‘সি’ ম্যাচে দোহায় মাঠে খেলতে নামে দু’দল।

ম্যাচের শুরু থেকেই দাপট দেখাতে থাকে মেক্সিকো। বেশ কিছু আক্রমণ করে তারা। বিপরীতে পোল্যান্ডও গুছিয়ে আক্রমণ সাজাতে থাকে। ম্যাচের ৬ থেকে ৮ মিনিটের মধ্যে ৩ টি কর্নার আদায় করে পোল্যান্ড।

আরও পড়ুন -  Russia: ভিসা সহজ করছে রাশিয়া, ছয় দেশের

বিরতির পর দারুণ সুযোগ এসেছিলো পোল্যান্ড এর সামনে। সুযোগ হেলায় হারিয়েছেন তারকা স্ট্রাইকার রবার্ট লেভান্ডোভস্কি। অন্যদিকে, আক্রমণ ও বল দখলের লড়াইয়ে এগিয়ে থেকেও জালভেদ করতে ব্যর্থ মেক্সিকান ফরোয়ার্ডরা। প্রথম ম্যাচে ড্র নিয়েই তৃপ্ত থাকতে হল দুদলকে।

প্রথমার্ধের ঠিক আগে সবচেয়ে বড় সুযোগটি নষ্ট হয় মেক্সিকোর। লজানো পাস দেন সতীর্থ হেনসি মার্টিনকে। তার কাছ থেকে বল যায় জর্জ সানচেজের কাছে। সানচেজের নেয়া শট বারের উপর দিয়ে পাঠিয়ে দেন পোলিস গোলরক্ষক।

আরও পড়ুন -  Arijit Singh: মাথা ঠুকে প্রণাম করে গান গাইলেন অরিজিৎ সিং, দেখুন ভিডিও

৫২ মিনিটের সময় গোল করতে পারতেন সেই লজানো। এবারও তার শট ঠেকিয়ে দেন পোলিস গোলরক্ষক। ২ মিনিট পর ডি বক্সের ভেতর লেওয়ান্ডোভস্কিকে ফাউল করেন মেক্সিকো ডিফেন্ডার হেক্টর মরেনো। ভিআর দেখে পেনাল্টির সিদ্ধান্ত দেন রেফারি। কিন্তু লেওয়ান্ডোভস্কির নেয়া শট ফিরিয়ে দেন মেক্সিকান গোলরক্ষক গিলের্মো ওচোয়া।

আরও পড়ুন -  Mariupol: স্টিল কারখানা থেকে ইউক্রেনীয় সেনাদের উদ্ধার

গোলশূন্য ম্যাচের শেষ দিকে দুদলই একাধিক পরিবর্তন আনে। তাতেও ম্যাচের ফলে কোনো পরিবর্তন আসেনি। ড্রয়ের ফলে ১ পয়েন্ট করে পেয়েছে উভয় দল।

ছবিঃ সংগৃহীত।

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img