33 C
Kolkata
Sunday, May 19, 2024

Brazil 10 Types of Dance: ব্রাজিলের ১০ রকম নাচ, বিশ্বকাপের জন্য

Must Read

পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা যে শুধু ফুটবল নয়, করছে নাচের অনুশীলনও! বিশ্বকাপে ব্রাজিল রয়েছে ‘জি’ গ্রুপে। ব্রাজিলের প্রথম ম্যাচ ২৪ নভেম্বর। সার্বিয়ার বিপক্ষে মাঠে নামবে।

ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে বলা হয়েছে, একটি-দুটি নয়, পুরো ১০ ধরনের নাচ অনুশীলন করে এসেছেন ব্রাজিল।

ম্যাচের আগে ব্রাজিলের ফরোয়ার্ড রাফিনিয়া বলেন, সত্যি বলতে আমরা প্রথম ১০ গোলের জন্য নাচ তৈরি করে এসেছি। একেকটি গোলের পর একেক রকমের নাচ দেখা যাবে। ১০টির বেশি গোল করি তা হলে নাচ তৈরি করতে হবে।

আরও পড়ুন -  Lione Messi: পিএসজি ছেড়ে কোথাও যাচ্ছেন না মেসি

 রিয়াল মাদ্রিদের ম্যাচে নাচের মাধ্যমে গোল উদযাপনের জন্য সমালোচিত হয়েছিলেন ব্রাজিলিয়ান ফুটবলার ভিনিসিয়ুস জুনিয়র। স্পেনের সমালোচনা সত্ত্বেও তিনি ও সতীর্থ রদ্রিগো নাচ চালিয়ে যান। নেইমার আর রাফিনিয়া তখন প্রকাশ্যে ভিনিসিয়াসের প্রতি সমর্থন প্রকাশ করেছিলেন।

আরও পড়ুন -  Neymar Injury: নেইমার ডান পায়ের গোড়ালিতে চোট পেয়েছেন

ব্রাজিল, বিশ্বকাপ মাতিয়ে দিতে চায় নাচ দিয়েও। নেইমার, ভিনিসিয়াস জুনিয়র, রড্রিগোর মতো ফুটবলারকে দেখা যাবে নতুন নাচের ভঙ্গিতে।

 এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নেইমার বলেছিলেন, আমার সব থেকে বড় স্বপ্ন হচ্ছে বিশ্বকাপ খেলা। যখন থেকে ফুটবল বুঝতে শুরু করেছি, তখন থেকেই বিশ্বকাপে খেলা আমার স্বপ্ন। আবার যখন সুযোগ পেয়েছি, তখন সেটিকে সত্যি করতেই হবে। ছবিঃ সংগৃহীত।

আরও পড়ুন -  Madhumita Sarcar: দৃশ্যমান গভীর নাভি পোশাকের ফাঁকে, অভিনয় না করে রাস্তায় কেন? মধুমিতা!

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img