33 C
Kolkata
Wednesday, May 1, 2024

Qatar World Cup-2022: নিষেধাজ্ঞা পেলেন লেভানদোভস্কি, বিশ্বকাপের আগে

Must Read

 ৩ দিন পর শুরু হতে যাচ্ছে কাতার বিশ্বকাপ। এমন আনন্দঘন সময়ে মধ্যেই দুঃসংবাদ পেলেন পোল্যান্ডের ফরোয়ার্ড রবার্ট লেভানদোভস্কি। রেফারির প্রতি ‘অসম্মানজনক’ আচরণের অভিযোগে লা লিগায় তিন ম্যাচ নিষিদ্ধ করা হয়েছে বার্সা তারকাকে। গত ৯ নভেম্বর লা লিগার ম্যাচে রেফারির সঙ্গে অশোভন আচরণ করেন লেভানদোভস্কি। লাল কার্ড পান পোলিশ তারকা। তার ক্যারিয়ারের দ্বিতীয়বার লাল কার্ড পাওয়া।

আরও পড়ুন -  Argentina Champions: ৩৬ বছরের আক্ষেপ ঘুচিয়ে, শিরোপা জিতল মেসির আর্জেন্টিনা

স্প্যানিশ ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা আরএফইএফ বার্তা সংস্থা রয়টার্সকে জানিয়েছে, রেফারিদের প্রতি অবজ্ঞাপূর্ণ মনোভাব প্রদর্শনের কারণে লেভানদোভস্কিকে শাস্তি দেয়া হয়েছে।

বিশ্বকাপের পর লা লিগা শুরু হলে এই শাস্তি কার্যকর হবে। তবে বার্সা এই শাস্তির বিরুদ্ধে লিগের আপিল কমিটির কাছে আপিল করার কথা জানিয়েছে।

আরও পড়ুন -  Lionel Messi: মেসির শেষ বিশ্বকাপ, কাতার বিশ্বকাপ

 লিগে সর্বোচ্চ ১৩ গোল করেছেন লিভানডোভস্কি। নিষেধাজ্ঞার কারণে বার্সেলোনার হয়ে তিনি এস্পানিয়ল, অ্যাথলেটিকো মাদ্রিদ ও গেতাফের বিপক্ষে খেলতে পারবেন না।

গত মৌসুমে বায়ার্ন মিউনিখের হয়ে ইউরোপের সর্বোচ্চ গোলদাতা হিসেবে গোল্ডেন বুট পুরস্কার পাওয়া লিভানডোভস্কি বলেছেন, বিষয়টা সত্যিই হাস্যকর। আমি যা করেছি সেটা জাভিকে উদ্দেশ্যে করে, রেফারিকে নয়।

আরও পড়ুন -  Suicide Bomber: মসজিদে আত্মঘাতী বোমা হামলা, নিহত ৫০, আফগানিস্তানে

তিনি বলেন, আমরা এই বিষয়টি নিয়ে নিজেদের মধ্যে আলোচনা করেছি। আমাদের মনে হচ্ছিলো হলুদ কার্ড আমাদের জন্য ক্ষতির কারণ হয়ে দেখা দিতে পারে। সেটাই হয়েছে। এটা সম্পূর্ণ আমার দোষ। ম্যাচে দুটি হলুদ কার্ড পাওয়া উচিৎ হয়নি। মাঠ থেকে বেরিয়ে আসার সময় যা হয়েছে সেটা জাভির জন্য করেছিলাম। ছবিঃ সংগৃহীত।

Latest News

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না।  করোনার সময় মানুষ ঘরের মধ্যে বন্দি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img