24 C
Kolkata
Thursday, May 9, 2024

Qatar World Cup: সেনেগাল চূড়ান্ত দল ঘোষণা করলো, বিশ্বকাপের

Must Read

 চূড়ান্ত দল ঘোষণা করেছেন সেনেগাল। ইনজুরিতে কাটিয়ে দলে ফিরেছেন সাদিও মানে। শুক্রবার এক সংবাদ সম্মেলনে সেনেগালের বিশ্বকাপ দল ঘোষণা করেন আলিউ চিসে।

সংবাদ সম্মেলনে আলিউ চিসে বলেন, আমাদের নজর তার ওপর আছে। সেনেগাল ফুটবল ফেডারেশন থেকে একজন ডাক্তার গতকাল পাঠানো হয়েছে। তিনি মিউনিখে সারাদিন থেকে মানের অবস্থা দেখেছেন। ভালো খবর হচ্ছে মানের অস্ত্রোপাচার লাগবে না। এটা খুব খুব ভালো একটা ব্যাপার। আগামী সপ্তাহে আমরা মানের সঙ্গে দেখা করবো। এক সপ্তাহ বা দশদিন পর আরেকটি এমআরআই করিয়ে দেখবো।

আরও পড়ুন -  Rivaldo: ঈশ্বর তোমাকে মুকুট দেবেন রবিবারঃ রিভালদো

সেনেগালের বিশ্বকাপ স্কোয়াড

গোলরক্ষক: এডোয়ার্ড মেন্ডি (চেলসি), সেনি ডিয়েং (কিউপিআর), আলফ্রেড গোমিস (রেনেস)।

ডিফেন্ডার: ইউসুফ সাবালি (রিয়াল বেটিস), কালিদু কৌলিবালি (চেলসি), আবদু দিয়ালো (আরবি লিপজিগ), পাপে আবৌ সিসে (অলিম্পিয়াকোস), ফর্মোজ মেন্ডি (এমিয়েন্স), ফোডে ব্যালো-টোরে (এসি মিলান) এবং ইসমাইল জ্যাকবস (মোনাকো)।

আরও পড়ুন -  Rahul Gandhi: সত্য আমার ঈশ্বর, অহিংসা তা পাওয়ার মাধ্যম, টুইটারে লিখেছেন রাহুল গান্ধী

মিডফিল্ডার: ইদ্রিসা গুয়ে (এভারটন), চেইখৌ কাউয়েতে (নটিংহাম ফরেস্ট), নামপালিস মেন্ডি (লিসেস্টার), পেপে গুয়ে (মার্সেই), পেপ সর (টটেনহ্যাম), মোস্তাফা নাম (পাফোস), মামাদু লোম (রিডিং), ক্রেপিন দিয়াত্তা (মোনাকো)

আরও পড়ুন -  মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে 54 জন সক্রিয় কর্মী নিয়ে, ‘‌দ্য কাশ্মীর ফাইলস’‌ দেখতে যাচ্ছেন সাংসদ জগন্নাথ সরকার

ফরোয়ার্ড: সাদিও মানে (বায়ার্ন মিউনিখ), ইসমাইলা সার (ওয়াটফোর্ড), বাম্বা ডিয়েং (মার্সেইল), বোলায়ে দিয়া (সালেরনিটানা), ফামারা দিদিও (অ্যালানিয়াস্পোর), নিকোলাস জ্যাকসন (ভিলারিয়াল) ও ইলিমান এনডিয়ায়ে। ছবিঃ সংগৃহীত।

Latest News

Bhojpuri: সুন্দরী দুই নায়িকার সাথে কামুক রোম্যান্সে মেতেছেন অভিনেতা দিনেশ লাল যাদব, তারপর ঝড়ের আগে ভিডিও ভাইরাল

Bhojpuri: সুন্দরী দুই নায়িকার সাথে কামুক রোম্যান্সে মেতেছেন অভিনেতা দিনেশ লাল যাদব, তারপর ঝড়ের আগে ভিডিও ভাইরাল।  ভোজপুরী ভিডিও সংঃ ভোজপুরী...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img