31 C
Kolkata
Friday, April 19, 2024

Rivaldo: ঈশ্বর তোমাকে মুকুট দেবেন রবিবারঃ রিভালদো

Must Read

সেমিফাইনালে মেসি-আলভারেজ ম্যাজিকে বিধ্বস্ত গতবারের রানার্সআপ ক্রোয়েশিয়া। লুসাইল স্টেডিয়াম দেখেছে মেসি শো। সেই সঙ্গে নতুন তারকা হিসেবে আলভারেজের ঝলক।

আর্জেন্টিনা-ক্রোয়েশিয়া ম্যাচটি মাঠে বসে উপভোগ করেছেন ব্রাজিলিয়ান বিশ্বকাপজয়ী কিংবদন্তিরা। ছিলেন রোনাল্ডো, রিভালদো, রোনালদিনহো, রবার্তো কার্লোস ও কাকার মতো তারকারা। দুর্দান্ত সেই ম্যাচ শেষে ফাইনালের জন্য লিওনেল মেসিকে শুভকামনা জানিয়েছেন ব্রাজিলিয়ান কিংবদন্তি রিভালদো। ব্রাজিল ও নেইমার আসরে না থাকায় তিনি মেসির আর্জেন্টিনাকে সমর্থন করছেন বলেও উল্লেখ করেন।

আরও পড়ুন -  FIFA World Cup: কোন দল কোন গ্রুপে, ফিফা বিশ্বকাপ ড্র

ম্যাচ শেষে ইনস্টাগ্রামে রিভালদো লেখেন, বিশ্বকাপে আমাদের ব্রাজিল কিংবা নেইমার নেই। সেজন্য আমি আর্জেন্টিনার পক্ষে আছি, মেসিকে নিয়ে কিছু বলার নেই। তোমার আগেই বিশ্বকাপ জেতা উচিত ছিল। তবে ঈশ্বরই ভালো জানেন কখন কী করতে হবে। আগামী রবিবার ঈশ্বর তোমাকে মুকুট দেবেন।

আরও পড়ুন -  উড়ানের চতুর্থ পর্বে ৭৮টি নতুন রুটের অনুমোদন

ব্রাজিলের ২০০২ বিশ্বকাপ জয়ী মিডফিল্ডার মেসিকে টুপি খোলা অভিনন্দন জানিয়ে বলেন, তুমি ব্যক্তি হিসেবে এই শিরোপার দাবিদার, যা অসাধারণ ফুটবল তুমি এরই মধ্যে খেলেছ তার জন্য তোমার বিশ্বকাপ জেতা উচিত। ঈশ্বর তোমার মঙ্গল করবেন।

কাতার বিশ্বকাপ জুড়ে দুর্দান্ত ফর্মে আছেন ৩৫ বছর বয়সী তারকা। শুরুতে সৌদি আরবের বিপক্ষে হারের ধাক্কা সামলে টানা পাঁচ ম্যাচ জিতে ফাইনালে উঠেছে তার দল। যার চারটিতেই ম্যাচের সেরা মেসি। ৫ গোল করে সর্বোচ্চ গোলদাতার তালিকায় কিলিয়ান এমবাপের সঙ্গে যৌথভাবে শীর্ষে তিনি। সঙ্গে তার অ্যাসিস্ট আছে তিনটি।

আরও পড়ুন -  Qatar World Cup-2022: ব্রাজিলের শুরু জয় দিয়ে

ছবিঃ সংগৃহীত

Latest News

Short Film: মুহূর্তে মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, একদম ভুল করে বাচ্চাদের সামনে দেখা যাবে না

Short Film: মুহূর্তে মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, একদম ভুল করে বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Short Film টি ১৮+উদ্ধের জন্য করা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img