36 C
Kolkata
Friday, April 26, 2024

World Cup Semi: ভারত-ইংল্যান্ডের বিশ্বকাপ সেমি, বৃষ্টির শঙ্কা

Must Read

সেমির দ্বিতীয় ম্যাচে ভারতের প্রতিপক্ষ ইংল্যান্ড টি-টোয়েন্টি বিশ্বকাপের। অ্যাডিলেডে ভারত-ইংল্যান্ড ম্যাচটি কি নির্ধারিত দিনে অনুষ্ঠিত হবে কিনা তা নিয়ে দেখা দিয়েছে শঙ্কা।

অস্ট্রেলিয়ার আবহাওয়া অফিস বলেছে, ভারত-ইংল্যান্ড ম্যাচের দিন অ্যাডিলেডে বজ্রসহ বৃষ্টি সম্ভাবনা প্রায় ৩০ শতাংশ। সারাদিন আকাশ মেঘলা থাকবে। শুধু বৃষ্টি নয়, ঘণ্টায় ২০ থেকে ৩০ কিলোমিটার গতিবেগে ঝোড়ো হাওয়া বয়ে যেতে পারে। ওইদিন বিকেল ও সন্ধ্যার দিকে বৃষ্টির বেগ কিছুটা কমতে পারে বলে জানিয়েছে তারা।

আরও পড়ুন -  Donald Trump: ট্রাম্পের আবারও প্রতিদ্বন্দ্বিতা করার ইচ্ছা, মার্কিন প্রেসিডেন্ট পদে

 শুধু বৃহস্পতিবার নয়, আগেরদিন বুধবারও অ্যাডিলেডে বৃষ্টির সম্ভাবনা রয়েছে ৬০ শতাংশ। সেদিনও ঝোড়ো হাওয়া বইতে পারে।

 দু’দিন আকাশ মেঘলা থাকে এবং বৃষ্টি হয়, তাহলে পিচ ও আউটফিল্ড পর্যাপ্ত রোদ পাবে না। আউটফিল্ড ভেজা থাকলে তা খেলা শুরু করার বিপক্ষে যাবে। সেমিফাইনালের মতো খেলায় সম্পূর্ণ নিশ্চিত না হয়ে খেলা শুরু করার সিদ্ধান্ত নেবেন না আম্পায়াররা।

আরও পড়ুন -  Ukraine: ব্যাপক ক্ষেপণাস্ত্র হামলা, ইউক্রেনে

চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে চারটি খেলা বৃষ্টির কারণে ভেস্তে গেছে। কয়েকটি ম্যাচের ফল হয়েছে ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে। যার মারপ্যাচে পড়ে বিদায় নিয়েছে অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার মতো দেশ। সেমিফাইনাল এবং ফাইনালের জন্য একদিন করে রিজার্ভ ডে রাখা হয়েছে।

আরও পড়ুন -  Rain: বড়দিনের পরই বৃষ্টির সম্ভাবনার ইঙ্গিত দিলো আবহাওয়া দপ্তর

ফলে নির্ধারিত দিনে কোনো কারণে খেলা শেষ না করা গেলে পরের দিন হবে। প্রতীকী ছবি।

Latest News

উচ্ছেবাবুর সাথে বিয়ে কৌশাম্বী, অভিজাত ব্যাঙ্কোয়েটের পেছনে কত খরচ?

উচ্ছেবাবুর সাথে বিয়ে কৌশাম্বী, অভিজাত ব্যাঙ্কোয়েটের পেছনে কত খরচ? বাংলা টেলিভিশন সিরিয়াল: এক ঝলক। বাংলা টেলিভিশন সিরিয়াল দীর্ঘদিন ধরে বাঙালিদের বিনোদনের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img