29 C
Kolkata
Wednesday, May 15, 2024

Super Twelve Match: শ্রীলঙ্কা টিকে রইল, আফগানদের বিদায় করে

Must Read

 সুপার টুয়েলভের ম্যাচে আফগানিস্তানকে ৬ উইকেট আর ৯ বল হাতে রেখে হারিয়েছে লঙ্কানরা। সেই সুবাদে বিশ্বকাপ মঞ্চে এখন পর্যন্ত টিকে রইল শ্রীলঙ্কা।

 বাঁচামড়ার লড়াই ছিল। সেই লড়াইয়ে আফগানিস্তান হেরে গেল। এই জয়ের পর ৪ পয়েন্ট নিয়ে গ্রুপে তিন নম্বরে উঠে এলো শ্রীলঙ্কা।

‘এ’গ্রুপে সমান ৫ পয়েন্ট নিয়ে এক আর দুই নম্বর অবস্থানে যথাক্রমে নিউজিল্যান্ড আর অস্ট্রেলিয়া। আফগানিস্তানের এক ম্যাচ বাকি থাকলেও তারা অর্জন করতে পেরেছে মাত্র ২ পয়েন্ট।

আরও পড়ুন -  Taliban: ৪০ বিদ্রোহী হত্যার দাবি তালেবানের, পাঞ্জশিরে

ব্রিসবেন ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন আফগান।পাওয়ার প্লের প্রথম ৬ ওভারে বিনা উইকেটে আফগানিস্তান ৪২ রান সংগ্রহ করে। কেউই বড় রান করতে সক্ষম হননি। ৮ উইকেটে ১৪৪ রানেই থেমে যায় মোহাম্মদ নবির দল।

আরও পড়ুন -  Asia Cup: শ্রীলঙ্কা-বাংলাদেশ, আজ বাঁচা-মরার লড়াই

 লঙ্কানদের জয়ের লক্ষ্য ছিল ১৪৫ রানের। প্রথম ১০ ওভারে ২ উইকেট হারিয়ে ফেলে তারা। রান তখন ৬৩। শেষ ১০ ওভারে দরকার পড়ে ৮২ রানের। এরপর আফগানদের ওপর চড়াও হয় লঙ্কানরা। চমৎকার খেলে ৫১ বলেই ৮২ রান তুলে নেয়। ধনঞ্জয়া ডি সিলভা অর্ধশতক করেন।

আরও পড়ুন -  Military Exercises: উদ্বেগে যুক্তরাষ্ট্র, রাশিয়ার সামরিক মহড়ায় ভারত-চীন

আফগানিস্তানের মুজিব উর রহমান ও রশিদ খান দুটি করে উইকেট নেন। লঙ্কান বোলারদের মধ্যে লেগস্পিনার হাসারাঙ্গা ৪ ওভারে ১৩ রান দিয়ে ৩ উইকেট নেন। ছবিঃ সংগৃহীত।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img