28 C
Kolkata
Wednesday, May 22, 2024

T20 World Cup 2022: বৃষ্টির পেটে গেলো, অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের ম্যাচটিও

Must Read

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২, আফগানিস্তান-আয়ারল্যান্ডের পর অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের হাইভোল্টেজ ম্যাচটিও গেলো বৃষ্টির পেটে।

মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে (এমসিজি) আজকে দুটি ম্যাচ ছিলো। বৃষ্টির কারণে পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে।

শুক্রবার সকালে প্রথম ম্যাচে আফগানিস্তান-আয়ারল্যান্ড মাঠে নামার আগেই বৃষ্টি বাধায় পড়ে যায়। ম্যাচের টস হওয়ার সুযোগ হয়নি। ফলে অনেকক্ষণ অপেক্ষা করে ম্যাচটি বাতিল ঘোষণা করা হয়।

আরও পড়ুন -  অস্ট্রেলিয়া নিউ সাউথ ওয়েলসের বন্যা ও প্রাকৃতিক দুর্যোগ

দিনের দ্বিতীয় খেলারও একই পরিণতি। তীব্র বৃষ্টির কারণে টস হয়নি। এক বল মাঠে না গড়িয়ে পরিত্যক্ত হয়েছে অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের ম্যাচটিও।

 ম্যাচের আগে ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়া দুই দলই একটি করে ম্যাচে হেরেছে এবং জয় পেয়েছে। তাই সেমিফাইনালে যাওয়ার জন্য এই ম্যাচটি দুই দলের জন্যই খুব গুরুত্বপূর্ণ ছিলো।

আরও পড়ুন -  সুন্দরী যুবতী প্রকৃতির মাঝে ‘তোকে তোকে ভালোবাসবো ও সজনী’ নেচে, মন মাতালেন, Video দেখুন

 টানা দ্বিতীয় মাচে পয়েন্ট ভাগাভাগি করতে হয়েছে আফগানিস্তানকে। ৩ ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে সন্তুষ্ট থাকতে হয়েছে আয়ারল্যান্ডকেও।

 দ্বিতীয় ম্যাচের আগে বৃষ্টি কিছুটা কমলে খেলা মাঠে গড়ানোর সম্ভাবনা দেখা দিয়েছিলো। কিন্তু সে সম্ভাবনাকে বাস্তব হতে দেয়নি বৃষ্টি। কিছুক্ষণ থেমে বৃষ্টি চলেছে সাড়া দিন। সেই জন্য পয়েন্ট ভাগাভাগি করতে হলো দুই দলকে। অস্ট্রেলিয়া-ইংল্যান্ড। ছবিঃ সংগৃহীত।

আরও পড়ুন -  Super Twelve Match: শ্রীলঙ্কা টিকে রইল, আফগানদের বিদায় করে

Latest News

Bullet Train: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়!

বুলেট ট্রেন: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়! ভারতীয় রেলের উন্নতিতে নতুন অধ্যায়! দ্রুতগামী ট্রেনের মাধ্যমে যাত্রীদের সময় বাঁচাতে দীর্ঘদিন ধরে কাজ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img