40 C
Kolkata
Monday, April 29, 2024

Kanchan Mullick: কালীপুজোর সমস্ত দ্বায়িত্বে প্রেমিকা শ্রীময়ী, কাঞ্চনের বাড়ির কালীপুজোর, পিঙ্কি নেই

Must Read

আগে কাঞ্চন মল্লিকের বাড়ি কালীপুজো হত, সেই অতীত স্মরণে আরো একবার বাড়িতে কালীপুজোর আয়োজনে মেতেছেন স্বয়ং কাঞ্চন মল্লিক (Kanchan Mullick)। তার বাড়ির পুজোর আয়োজনে রয়েছেন চর্চিত গার্লফ্রেন্ড শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)!

‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের খলনায়িকা রাধারাণী ওরফে শ্রীময়ী এখন গুঞ্জনে মনোরঞ্জনে কাঞ্চন মল্লিকের প্রেমিকা। কাঞ্চনের জীবন থেকে স্ত্রী পিঙ্কি একেবারেই আউট, শ্রীময়ীর সঙ্গে সম্পর্ক নিয়েও কোনো ইতিবাচক মন্তব্য করেননি কাঞ্চন, যে কোনো অনুষ্ঠানে কাঞ্চনের ছায়াসঙ্গী রাধারাণী ওরফে শ্রীময়ী চট্টরাজ। জন্মদিন হোক বা দুর্গাপুজোর উদ্বোধন,সর্বত্র কাঞ্চন-শ্রীময়ী।

আরও পড়ুন -  ‘ মৌচাক ’ ভেঙ্গে মধু খেতে পারবেন ঠাকুরপোরা! অন্তরঙ্গ দৃশ্যে মনামী ঘোষ

কাঞ্চনের সমস্ত দ্বায়িত্বে আর পিঙ্কি নন, এখন শ্রীময়ী, নিজ দ্বায়িত্বে কালীপুজোর আয়োজন করছেন তিনি।

প্রথমে নিজের বাড়ির পুজোর সমস্ত আয়োজনে হাত লাগিয়ে সকাল সকাল পৌঁছে যান কাঞ্চন মল্লিকের বাড়িতে। নিজের হাতে আলপনা দেন অভিনেত্রী, পাশাপাশি পুজোর যাবতীয় কাজ করেন। উল্লেখ্য, অভিনেত্রী নিজেও ব্যক্তিগত ভাবে কালী ও কৃষ্ণ ভক্ত, তাই পুজোর কাজে হাত লাগাতে পারে খুশিতে ডগমগ।

কাঞ্চনের বাড়িতে শ্রীময়ী এসে যেমন আলপনা দিয়েছেন, তেমন এদিন তিনি এক সংবাদমাধ্যমে জানান, “প্রতিবেশীরা সবাই আছেন। কাঞ্চনদার মাসিরা আসবেন। আমি আমার ভাগটা আগেই বুঝে নিয়েছি। বলেছি মায়ের সামনে আলপনা দেওয়া, সাজানোটা আমিই করব। ওই বাড়িতে তো কালীঘাটের মায়েরই প্রতিষ্ঠিত মূর্তি।” তিনি এদিন এও বলেন, “কাঞ্চনদা জানেন না চুপিচুপি আমি কিছু বন্ধুদেরও নিমন্ত্রণ জানিয়েছি।”

আরও পড়ুন -  Movies: কোয়েল মল্লিক মা হতে চলেছেন, অভিনেতা পরমব্রতর সন্তানের !

Latest News

Bhojpuri: মোনালিসা এবং পবন সিং এই রকম সাহসী দৃশ্য দেখিয়ে ঝড় ওড়ালেন সোশ্যাল মিডিয়ায়, একা একা দেখবেন ভিডিও

Bhojpuri: মোনালিসা এবং পবন সিং এই রকম সাহসী দৃশ্য দেখিয়ে ঝড় ওড়ালেন সোশ্যাল মিডিয়ায়, একা একা দেখবেন ভিডিও।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img