30 C
Kolkata
Thursday, May 16, 2024

Movies: কোয়েল মল্লিক মা হতে চলেছেন, অভিনেতা পরমব্রতর সন্তানের !

Must Read

 ‘হেমলক সোসাইটি’, ‘শুভদৃষ্টি’-র মতো বিখ্যাত ছবিতে পরম আর কোয়েলের রসায়ন দর্শক আসনের মন জয় করেছে। এবারের দূর্গা পূজোর চমক হিসেবে থাকছে এই দুই বিখ্যাত অভিনেতা-অভিনেত্রীর জুটির এক ডার্ক থ্রিলার। ছবির নাম ‘বনি’ যা মুক্তি পাবে ২০২১-এ অর্থাৎ দুর্গা পুজোর সপ্তাহেই।

শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের কল্পবিজ্ঞানের গল্প ‘বনি’কেই চলচিত্রে ফুটিয়ে তোলো হয়েছে বলে জানা গিয়েছে। একাধারে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন এবং অপরদিকে এই ছবির পরিচালকও তিনিই। ‘বনি’ তে সব্যসাচী মুখোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করছেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং কোয়েলকে দেখা যাবে তাঁর স্ত্রী প্রতিভা মুখোপাধ্যায়ের চরিত্রে। এছাড়াও বহু নামিদামি অভিনেতা রয়েছেন এই ছবিতে যেমন অঞ্জন দত্ত, জাকারি কফিন, কাঞ্চন মল্লিক প্রমূখ। প্রবাসী বাঙালি সব্যসাচী আর প্রতিভা। সন্তানের আসার খবরে যাঁদের আনন্দ ছিল আকাশছোঁয়া। তবে সব বদলে যায়, যখন সন্তানের জন্ম হয়, দেখা যায় সে ঠিক স্বাভাবিক বাচ্চার মতো না।

আরও পড়ুন -  Word Bet: উদ্ধার হয়েছে ১৪৭ কার্টুন শব্দ বাজি

 ওরা দু’জনেই জানতে পারে ওদের সদ্যোজাত ছেলেকে নিয়ে চলছে গভীর চক্রান্ত। আমেরিকাতে জন্ম হয়েছে এরকম এক বাংলাদেশী বিজ্ঞানী, এই নবজাতক এবং দম্পতির সন্ধান করতে থাকে। যে সন্ত্রাসবাদের সঙ্গে যুক্ত বলে সন্দেহ সরকারের। এদিকে কয়েক হাজার কিলোমিটার দূরে ভারতেও হচ্ছে আজব সব কাণ্ড! গ্রে মার্কেট থেকে ছেলের জন্য একটি পুরনো খারাপ রোবট কিনে আনে এক মধ্যবিত্ত কেরানি। আর তারপর থেকেই তার কলকাতার বাড়িতে শুরু হয় ভুতুড়ে কার্যকলাপ! সব কি একসূত্রে বাঁধা? রহস্যের জাল ভেঙে কিভাবে গোপন তথ্য উঠে আসবে সেই নিয়ে চলবে গল্পটা।

আরও পড়ুন -  শহরাঞ্চলে যাতায়াতের প্রবণতা শীর্ষক ত্রয়োদশ আর্বান মোবিলিটি ইন্ডিয়া সম্মেলনের সূচনা

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img