33 C
Kolkata
Tuesday, May 21, 2024

আমি চেঁচাব না অসভ্যতা না করলেঃ তাপসী পান্নু

Must Read

 দক্ষিণ ভারতে ও বলিউড সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু। সম্প্রতি আয়ুষ্মান খুরানার বাড়ির দিওয়ালি পার্টিতে যোগ দিয়েছিলেন। এই সময় তার পরনে ছিল লাল শাড়ি ও সোনালি স্লিভলেস ব্লাউজ। হাতে ছিল উপহার। ভয়ে ভয়ে চিত্রগ্রাহকরা তার কাছ ঘেঁষতেই কেউ একজন বলে উঠলেন, “আজ রেগে যাবেন না প্লিজ।”

আরও পড়ুন -  Srijit Mukherji: জমিয়ে ক্রিকেট ম্যাচ দেখলেন সৃজিত, সেই ছবি দেখুন

একগাল হেসে পাল্টা জবাব দিলেন তাপসী। পাপারাৎজিকে বললেন, “অসভ্যতা না করলে আমিও চেঁচাব না! সহজ ব্যাপার।” তার এই ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

তাপসীর রাগ সম্পর্কে সকলেই জানেন। তার সামনে ‘ভাল’ হয়ে থাকলে তিনিও ‘ভাল’। বেশি বিরক্ত করলে ক্ষেপে যান তাপসী। দু’চার কথা শুনিয়ে দেন সবার সামনে। বহুবার তার সেই রূপ দেখেছেন ভক্তরা। পাপারাৎজিদের উপর প্রায়ই চটে যান।

আরও পড়ুন -  মাটিতে ফেলে ঘর বন্ধ করে স্ত্রী আম্রপালির সাথে এমন কাজ করলেন নিরহুয়া, অনুরাগীদের নজর কেড়েছে

জানান, চিৎকার করে অপ্রিয় প্রশ্ন করা পছন্দ করেন না তিনি। ছবি তোলার জন্য ‘ঘ্যান ঘ্যান’ করা তো একেবারেই না। অভিনেত্রীকে সামনে দেখলে অনেক সময় খেয়াল থাকে না সাধারণের। আর বলিউডে পাপারাৎজির ‘উৎপাত’ তো সর্বজনবিদিত। তবে সতীর্থ আয়ুষ্মান খুরানার বাড়িতে পা রেখেছিলে।

আরও পড়ুন -  Kiss: শাহিদকে চুমু খাওয়ার অভিজ্ঞতা জানালেন, কঙ্গনা!

Latest News

Bold Web Series: যদি দেখেন গায়ে কাঁটা ফুটবে, Ullu-র বোল্ড এই ওয়েব সিরিজটি

Bold Web Series: যদি দেখেন গায়ে কাঁটা ফুটবে, Ullu-র বোল্ড এই ওয়েব সিরিজটি।  Bold Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img