33 C
Kolkata
Wednesday, May 1, 2024

New York: নিউইয়র্কে বাংলাদেশি রেস্তোরাঁয় আগুন দিলো মদ্যপ ব্যক্তি, বিরিয়ানি নিয়ে ঝামেলা

Must Read

 রেস্তোরাঁয় চিকেন বিরিয়ানি চাইলে দেয়নি, সেই রাগে গোটা রেস্তোরাঁতেই আগুন লাগিয়ে দিল মদ্যপ ব্যক্তি।

নিউইয়র্কের বাংলাদেশি একটি রেস্তোরাঁয় এই কাণ্ড ঘটিয়ে গ্রেপ্তার হয়েছে চোয়েফেল নরবু নামে ৪৯ বছর বয়সি এক ব্যক্তি। নিউইয়র্ক পোষ্টের প্রতিবেদনে বলা হয়েছে, লোকটির দাবি, নেশার ঘোরে ও রাগের মাথায় এই কাজ করেছে।

আরও পড়ুন -  উত্তর প্রদেশে পিএম স্বনিধি যোজনার সুবিধাভোগীদের সঙ্গে প্রধানমন্ত্রী মতবিনিময় করেছেন

নিউইয়র্ক পুলিশ জানিয়েছে, সোমবার শহরের কুইন্স এলাকার জ্যাকসন হাইটসে ‘ইত্যাদি গার্ডেন অ্যান্ড গ্রিল’ নামের ওই রেস্তোরাঁয় গিয়েছিল নরবু। সেখানে চিকেন বিরিয়ানি অর্ডার করেছিল সে। অভিযোগ, তার বদলে অন্য খাবার দেয়া হয়েছিল তাকে। সেই নিয়ে বিস্তর গন্ডগোল হয়, রেস্তোরাঁর কর্মীরা দুর্ব্যবহার করেন নরবুর সঙ্গে। রাগে গজগজ করতে করতে চলে যায় নরবু।

আরও পড়ুন -  Prince Harry: বাঁচলেন হ্যারি ও মেগান, গাড়ি দুর্ঘটনা থেকে

কেউ জানত না, পরের দিন অর্থাৎ মঙ্গলবার সেই রেস্তোরাঁ বন্ধ হয়ে যাওয়ার পরে রাতের অন্ধকারে সেখানে হাজির হবে নরবু। তার সঙ্গে ছিল তরল দাহ্য পদার্থের একটা সিলিন্ডার! সেটি ঢেলেই রেস্তোরাঁয় আগুন লাগিয়ে দেয়। বিকট বিস্ফোরণ ঘটে। গোটা ঘটনা ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়।

আরও পড়ুন -  Turkey: ৮ শিশুসহ ৯ জনের মৃত্যু, তুরস্কে অগ্নিকাণ্ড

 ধরা পড়ার পরে নরবু বলে, আমি খুব বেশি মাতাল ছিলাম। চিকেন বিরিয়ানি খেতে ইচ্ছে করছিল। ওরা আমায় দিল না। মাথায় আগুন চড়ে যায়, বেরিয়ে যাই ওখান থেকে। পরের দিন আগুন লাগিয়ে দিই ওই রেস্তোরাঁয়। রাগের মাথায় এই কান্ড করি।

সূত্রঃ এনডিটিভি। ছবিঃ সংগৃহীত

Latest News

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না।  করোনার সময় মানুষ ঘরের মধ্যে বন্দি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img