29 C
Kolkata
Wednesday, May 15, 2024

Srijit Mukherji: জমিয়ে ক্রিকেট ম্যাচ দেখলেন সৃজিত, সেই ছবি দেখুন

Must Read

এবার ভারতীয় মহিলা ক্রিকেটারের ক্যাপ্টেন মিতালি রাজকে নিয়ে নতুন বায়োপিক হতে চলেছে। এই নতুন সিনেমার নাম ‘সাবাস মিঠু’। এই সিনেমা পরিচালনার গুরু দায়িত্বে আছেন টলিউডের জনপ্রিয় পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। ‘বেগমজান’-এর পর সৃজিত মুখোপাধ্যায়ের এটি দ্বিতীয় হিন্দি ছবি ‘সাবাস মিঠু’। এই ছবিতে মিতালি রাজের চরিত্রে অভিনয় করছেন তাপসী পান্নু। এই বায়োপিকের কাজ নিয়ে রীতিমতো ব্যস্ত বাঙালি পরিচালক। কয়েকদিন আগে নেটফ্লিক্সে ‘রে’ অ্যান্থলজি সিরিজ মুক্তি পায়। আর সেখানেও সাফল্য পান বাঙালী পরিচালক। বলিউডে এবার তৃতীয় বার ব্যাট করতে নামবেন সৃজিত আর তার জন্য প্রস্তুতি পর্ব শুরু করেছেন তিনি। ২০১৯ সালের ডিসেম্বরে মিতালি রাজের জন্মদিনে এই ছবির ঘোষণা সেরেছিল প্রযোজক সংস্থা ভায়াকম এইট্টিন।

মিতালি রাজের তাপসীও যথাযথ ভাবে অভিনয় করার জন্য নিজেকে ভালো করে প্রস্তুত করছেন। এই চরিত্রের জন্য প্রচুর পরিশ্রম করছেন তাপসী। ভারতের প্রাক্তন অধিনায়ক মিতালি আন্তর্জাতিক ক্রিকেটে মহিলাদের মধ্যে সবচেয়ে রানে করেছিলেন। একমাত্র মহিলা হিসাবে ওডিআইতে ৬০০০ রান পেরিয়েছেন মিতালি। সাধারণত মিতালি রাজের জীবনের নানান জানা-অজানা ঘটনা তুলে ধরা হবে এই নতুন ছবিতে। করোনার কারণে স্থগিত ছিল এই প্রোজেক্ট৷ এবার ঝড়ের গতিতে চলছে কাজ। এই ছবির কাজের জন্য ১ মাস ধরেই মুম্বইতে রয়েছেন পরিচালক। এই বায়োপিকে অসংখ্য অভিনেত্রীকে ভারতীয় মহিলা ক্রিকেট টিমের খেলোয়াড়দের ভূমিকায় দেখা যাবে। ইতিমধ্যে তাঁদের সঙ্গে দারুণ সম্পর্ক তৈরি হয়েছে সৃজিতের। নতুন ছবির শ্যুটিং এর ব্যস্ততার ফাঁকে অন-স্ক্রিন ক্রিকেটারদের সঙ্গে ক্রিকেট ম্যাচ দেখলেন সৃজিত।আর সেই ছবি শেয়ার করলেন নিজের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। ক্যাপশনে লিখেছেন, ‘নীল মহিলাদের সঙ্গে ক্রিকেট ম্যাচ। এই ছবিতে বঙ্গ তনয়া মুমতাজের দেখা গিয়েছে।

আরও পড়ুন -  Pele: কিংবদন্তি পেলেঃ বিশ্বকাপে ব্রাজিলের খেলা প্রচুর জীবনীশক্তি দেয়

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img