42 C
Kolkata
Monday, April 29, 2024

Horoscope: আজ ২৪ শে অক্টোবর, রাশিফল দেখুন

Must Read

আজ ২৪ শে অক্টোবর (৬ই কার্তিক) রবিবার রাশিফল।

মেষ (ARIES): আজ আপনার দিনটি বেশ যাবে। ভালো কাজের জন্য প্রবীণ মানুষের কাছ থেকে আশীর্বাদ লাভ করবেন। ইতিবাচক ভাবনা চিন্তা করুন।

বৃষ (TAURUS): আজ কোনো কাজ নিয়ে হয়রানি হতে পারেন। চোখ কান খোলা রেখে কাজ করুন। সামান্যতে বিরক্ত হবেন না। দিনটি খুব একটা ভালো নয়।

মিথুন (GEMINI): আজ ধাতুর ব্যবসায়ে লাভ হতে পারেন। ধাতুর ব্যবসার কাজ কর্ম করে যান। ব্যবসার কাজে সাফল্য পাবেন। দিনটি বেশ ভালো।

আরও পড়ুন -  Padma Bridge: দেখে যান পদ্মা সেতু হয়েছে কি না, খালেদা জিয়ার উদ্দেশ্যে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা

কর্কট (CANCER): আজ আপনার ভালোবাসার মানুষের প্রতি আকর্ষণ বাড়বে। সঙ্গীকে সময় দিন। দাম্পত্য সুখ বাড়বে। ভালোবাসার মানুষের সাথে দিনটি ভালোই যাবে।

সিংহ (LEO): আজ ব্যস্ত কর্মজীবনে ও সাংসারিক চাপে মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। পরিস্থিতি সামাল দিতে কাছের মানুষের সঙ্গে পরামর্শ করে কাজ করতে হবে। দিনটি খুব একটা সুখকর যাবে না।

কন্যা (VIRGO): আজ দিনটি খুব একটা ভালো যাবে না। ব্যবসায়ে জটিলতা দেখা দেবে। ব্যবসায়ে কিছু ক্ষতি হতে পারে। দেখে শুনে কাজ করুন।

আরও পড়ুন -  Horoscope: আজ ৬ই সেপ্টেম্বর, রাশিফল

তুলা (LIBRA): নিজের স্বার্থসিদ্ধির জন্য কেউ আপনার ক্ষতি করতে পারে। সাবধানে কাজ করুন। পরিবার ছাড়া কারোর পরামর্শ নেবেন না। দিনটি খুব একটা ভালো যাবে না।
বৃশ্চিক (SCORPIO): আজ কাছের মানুষের সাথে কোনো কিছু নিয়ে মতবিরোধ হতে পারে। ঠান্ডা মাথায় কাজ করুন। সব অশান্তি মিটিয়ে নিন।

ধনু (SAGITTARIUS): আপনি চোখের সমস্যায় ভুগতে পারেন। চোখের ডাক্তারের কাছে চিকিৎসা করান। ভালো লেন্সের চশমা পড়ুন। চোখের প্রতি যত্ন নিন।

মকর (CAPRICORN): আপনি কোনো কারণে মনে আঘাত পেতে পারেন। ভেঙে না পড়ে শক্ত থাকুন। রোজ নিয়ম করে যোগাভ্যাস করুন। দিনটি খুব একটা ভালো নয়।

আরও পড়ুন -  Gangasagar Mela: কপিল মুনির আশ্রম আরও সহজে পৌঁছানো যাবে, বিরাট ঘোষণা মুখ্যমন্ত্রীর

কুম্ভ (AQUARIUS): আজ আপনার জলপথে বিপদের সম্ভাবনা প্রবল। আপনি চোখ কান খোলা রেখে কাজ করুন। নিজের প্রতি যত্ন নিন। দিনটি খুব একটা ভালো নয়।

মীন (PISCES): আপনার বিপুল পরিমাণ অর্থ খরচ হতে পারে। বুঝে শুনে খরচ করুন। আয়ের চেয়ে বেশি ব্যয় না করে টাকা জমান। দিনটি খুব একটা ভালো নয়।

Latest News

Weather Update: বড় আপডেট দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর, কবে থেকে শুরু কালবৈশাখী

Weather Update: বড় আপডেট দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর, কবে থেকে শুরু কালবৈশাখী।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img