33 C
Kolkata
Tuesday, May 21, 2024

Amitabh Bachchan Birthday: অমিতাভ বচ্চন ৮০তম বছরে পা দিলেন

Must Read

বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চনের শুভ জন্মদিন আজ। এই ‘অ্যাংরি ইয়াং ম্যান’ আজ পা দিলেন জীবনের ৮০তম বছরে।

সপরিবারে অমিতাভ বচ্চন

বিগ-বির জন্মদিনে অনুরাগীদের উচ্ছ্বাস বাঁধ মানছে না। সোমবার গভীর রাতে জলসার বাইরে ভিড় ছিল দেখার মতো। প্রত্যেকের ইচ্ছে অমিতাভ বচ্চনকে একনজর দেখার। রাত ১২টা বাজার সঙ্গে সঙ্গে শয়ে শয়ে মাথার ভিড়ে চেঁচিয়ে ‘হ্যাপি বার্থডে বিগ-বি’ বলে ওঠার। এই বছর ভক্তদের খানিক চমকে দিয়েই মাঝরাতে খুলে দেয়া হয়েছিল জলসার মেইন গেট। স্বভাবসিদ্ধ ভঙ্গিতে বাইরে বেরিয়ে আসেন অমিতাভ বচ্চন। পরনে ছিল রাতপোশাক। সঙ্গে ছিলেন মেয়ে শ্বেতা নন্দা।

সকলকে ধন্যবাদ জানান বিগ-বি। হাত জোড় করে অভিবাদন জানান ভক্তদের। খোদ অমিতাভকে বাংলোর বাইরে বেরিয়ে আসতে দেখে উচ্ছ্বাসে ফেটে পড়েন অনুরাগীরা। বাঁধভাঙা আনন্দ ধরা পড়ে সংবাদমাধ্যমের ক্যামেরায়।

আরও পড়ুন -  সিঙ্গেল মাদার হলেন নুসরত, অভিনেত্রীকে শুভেচ্ছা জানালেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র

অমিতাভ বচ্চনের জলসার বাইরে বেরিয়ে আসার ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ৮০তম জন্মদিনে লাখ লাখ নেটিজেন শুভেচ্ছা জানিয়েছেন বিগ-বিকে। তারকারাও বাদ পড়েননি। নেটপাড়ায় চলছে অমিতাভ বচ্চনের জন্মদিন পালন।

শোনা যাচ্ছে, এই বছর রিল এবং রিয়েল দুই ক্ষেত্রেই পরিবারের সঙ্গে সময় কাটাতে চলেছেন অমিতাভ বচ্চন। স্ত্রী, কন্যা, পুত্র, পুত্রবধূ, নাতনিদের সঙ্গে নিয়েই চলবে জন্মদিন উদযাপন। জলসার অন্দরে আজ সাজো সাজো রব।

 Kaun Banega Crorepati 14 -এ আজ স্পেশাল পর্বের আয়োজন করা হয়েছে। মঙ্গলবার হটসিটে অমিতাভের মুখোমুখি বসবেন অভিষেক বচ্চন এবং জয়া বচ্চন। স্ত্রীকে এই শোতে সারপ্রাইজ এন্ট্রি নিতে দেখে বিগ-বির আবেগপ্রবণ হয়ে পড়ার ভিডিও আগেই ভাইরাল হয়েছিল। জয়া নাকি অমিতাভের জীবন সম্পর্কে বেশ কিছু কথা জানাতে চলেছেন দর্শকদের। যা শোনার পর কান্না ধরে রাখতে পারেননি খোদ অমিতাভও। টিস্যু দিয়ে চোখ মুছতে দেখা গিয়েছে তাকে। ঠিক কী বলেছেন জয়া, তা এখনও জানা যায়নি। সেক্ষেত্রে চমক জিইয়ে রেখেছে সোনি টিভি।

অনেক কষ্ট করেছেন। উচ্চতার জন্য প্রথমদিকে ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাকে কাজের সুযোগ দিতে চাইতেন না প্রযোজক এবং পরিচালকরা। অল ইন্ডিয়া রেডিও তাকে জকি হিসেবে নেয়নি। কারণ, তার কণ্ঠ ভারী। ব্যক্তিগত জীবনেও অনেক চড়াই উৎরাই দেখেছেন।

আরও পড়ুন -  প্রেমের দৃশ্য, অভিনেত্রীকে চুম্বন করলেন দীনেশ লাল যাদব, তুমুল ভাইরাল, Video Watch

মাত্র ৩০ বছর বয়সে অভিনেতা হওয়ার উদ্দেশ্যে কলকাতার ব্ল্যাকার অ্যান্ড কোং নামক জাহাজ কোম্পানির কাজে ইস্তফা দিয়ে মুম্বাই আসেন। অনেক পথ পেরিয়ে ‘সাত হিন্দুস্তানি’ নামক একটি চলচ্চিত্রের মাধ্যমে ছবির জগতে আত্মপ্রকাশ করেন।

আরও পড়ুন -  রেল টিকিটে ৭৫% ডিসকাউন্ট পাবেন এই ব্যক্তিরা, নতুন নিয়ম Indian Railway

ছবিটি বাণিজ্যিক সাফল্য পায়নি, তবু অমিতাভ এই ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে শ্রেষ্ঠ নতুন অভিনেতা হিসেবে তার প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন।

 তাকে সুপারস্টার রাজেশ খান্নার সঙ্গে দেখা যায় ‘আনন্দ’ ছবিতে, যা বাণিজ্যিক সাফল্যের সঙ্গে সঙ্গে চলচ্চিত্র সমালোচকদের প্রশংসাও আদায় করেছিলেন। তারপর একে একে রাম বলরাম, শান, লাওয়ারিস ও শক্তিসহ বেশ কিছু জনপ্রিয় সিনেমা উপহার দেন অমিতাভ। অভিতাভের সব থেকে সফল সিনেমা হিসেবে ধরা হয়ে থাকে ‘দোস্তানা’কে। ছবিঃ সংগৃহীত।

Latest News

Bold Web Series: যদি দেখেন গায়ে কাঁটা ফুটবে, Ullu-র বোল্ড এই ওয়েব সিরিজটি

Bold Web Series: যদি দেখেন গায়ে কাঁটা ফুটবে, Ullu-র বোল্ড এই ওয়েব সিরিজটি।  Bold Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img