37 C
Kolkata
Sunday, May 5, 2024

ওয়েব সিরিজ লে ইয়োনি, লঞ্চ হল Mood Ex VIP-তে, পরিবারের সাথে দেখবেন না

Must Read

 গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন।

বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দিচ্ছে। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ।

আরও পড়ুন -  Ushasi-Nikhil: ঊষসীর সাথে নাম জড়ালো নিখিল জৈনের, নুসরাত ও সৌরসেনীর পর

 সম্প্রতি ডিজিটাল দুনিয়ায় রাজ করছে সবচেয়ে সাহসী একটি ওয়েব সিরিজ। এই ওয়েব সিরিজ ভুল করেও পরিবারের সবাই মিলে একসাথে দেখবেন না।

অ্যাডাল্ট ওয়েব সিরিজের কথা বললেই প্রথমে মাথায় আসে উল্লুর নাম। এখন অনেক চ্যানেল থেকেই অ্যাডাল্ট ওয়েব সিরিজ পোস্ট করা হয়। বর্তমানে যেটি ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে সেটি হল মুড এক্স ভিআইপি।

আরও পড়ুন -  Phone Hang: ফোন হ্যাং-এর সমস্যা থেকে মুক্তি'র উপায়

এই ওয়েব সিরিজে পোস্ট করা হয় যাতে ভরপুর রয়েছে অ্যাডাল্ট সিন ও সমস্ত লজ্জার সীমা অতিক্রম করে যায়। ভুল করেও দরজা খুলে এসব ওয়েব সিরিজ দেখবেন না।

সম্প্রতি মুড এক্স ভিআইপিতে একটি ওয়েব সিরিজ রিলিজ করেছে যার নাম লে ইয়োনি। এই ওয়েব সিরিজে মুহূর্তে মুহূর্তে রয়েছে অন্তরঙ্গ দৃশ্য যা নিয়ন্ত্রণহীন করে দিতে পারে আপনাকে। দেখানো হয়েছে একটি দরিদ্র মেয়ে কি করে পরিস্থিতির শিকার হয়ে পতিতাতে পরিণত হয়েছেন। এই ওয়েব সিরিজ শুধুমাত্র ১৮ বছরের ঊর্ধ্বে এর জন্য।

আরও পড়ুন -  Horoscope: আজ ৫ই ডিসেম্বর, রাশিফল কি বলছে ?

Latest News

Web Series: বৌমা ধরলেন শ্বশুরের কুকীর্তি, রিলিজ হলো এই রকম সাহসী ওয়েব সিরিজ

Web Series: বৌমা ধরলেন শ্বশুরের কুকীর্তি, রিলিজ হলো এই রকম সাহসী ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img