30 C
Kolkata
Saturday, April 27, 2024

Sweta Bhattacharya: ‘যমুনা ঢাকি’ শ্বেতা, জন্মদিন পালন করলেন, সমস্ত ছবি দেখুন

Must Read

যমুনা ঢাকি ধারাবাহিক শেষ হলেও, দর্শকদের মনে অভিনেত্রী শ্বেতা গেঁথে রয়েছে।

কারণ, ধারাবাহিকটি বহুদিন ধরে চলে, শ্বেতা এই মুহূর্তে ছোটপর্দার অত্যন্ত সুপরিচিত, জনপ্রিয় ও সুন্দরী অভিনেত্রী। শ্বেতার মিষ্টি হাসি এবং অসামান্য সুন্দর মুখ ফিদা দর্শক।

 নৃত্যশিল্পী হওয়ার ইচ্ছায় একটি নাচের রিয়্যালিটি শোয়ে প্রতিযোগী হিসেবে অংশ নিয়েছিলেন। শারীরিক অসুস্থতা কারণে সরে আসেন।

আরও পড়ুন -  চিরদিনের স্মৃতি: "সে আমাকে ছেড়ে চলে গেছে"

সেই থেকেই অভিনয়ের জন্য ডাক আসতে শুরু। পরিচালক রাজ চক্রবর্তী চিরদিনই তুমি যে আমার সিনেমার জন্য প্রথম অফার শ্বেতাকে দেন। পড়াশুনোর জন্য অফার ফিরিয়ে দেন।

খুব অল্প সময়ের মধ্যে ছয় ছয়টি ধারাবাহিকে লিড চরিত্রে অভিনয় করে ফেলেন। শুরুটা হয়েছিল ‘সিঁদুর খেলা’-র লিড চরিত্রের সাথে। প্রথম ধারাবাহিকে বাজিমাৎ অভিনেত্রী। এরপর ‘ভালবাসা ডট কম’, ‘তুমি রবে নীরবে’, ‘জড়োয়ার ঝুমকো’, ‘কনককাঁকন’, ‘যমুনা ঢাকি’, পরপর ছ’টি বাংলা ধারাবাহিকে চুটিয়ে কাজ করেন। দেবের সঙ্গে একটি সিনেমার শ্যুটিং শেষ করেছেন, তবে ফের ধারাবাহিকের হাত ধরেই ময়দানে নামবেন।

আরও পড়ুন -  Uganda: নৌকাডুবির ঘটনায় ২০ জনের মৃত্যু, উগান্ডায়

গত ২১ সেপ্টেম্বর ছিল অভিনেত্রী শ্বেতার জন্মদিন।ঘরোয়া আয়োজন করলেও বেশ ধুমধাম করে হয় সেলিব্রেশন। জন্মদিনের ঘনঘটা চলতে থাকে সোমবার পর্যন্ত। একের পর এক কেক, মায়ের হাতের পায়েস, নতুন পোশাক, বন্ধু বান্ধব নিয়ে চলে জমজমাট জন্মদিনের সেলিব্রেশন।

Latest News

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img