36 C
Kolkata
Friday, April 26, 2024

বজ্রবিদুৎসহ প্রবল বৃষ্টির সম্ভাবনা রাজ্যজুড়ে, দক্ষিণবঙ্গে ভোলবদল

Must Read

 কলকাতা সহ দক্ষিণ ২৪ পরগনা এবং হুগলিতে রাতের বেলা থেকেই বজ্রবিদ্যুৎ সহ প্রবল বৃষ্টি শুরু হয়।

আবহাওয়া দপ্তরের আপডেট অনুযায়ী ধেয়ে আসছে প্রবল বৃষ্টি। দুর্যোগ সহজে কাটবে না। স্বাভাবিকভাবেই পূজোর সময় কি হবে এই ভেবে ব্যাপক দুশ্চিন্তায় বাংলার মানুষ। বজ্রবিদ্যুৎসহ বৃষ্টি ও ঝোড়ো হাওয়ার মাঝে রাজ্যবাসীকে রাস্তায় বেরোতে না করেছে হাওয়া অফিস। প্রাকপুজোর বাজারে ব্যাপক ক্ষতি হচ্ছে।

আরও পড়ুন -  পুজোর আগেই ফিরতে পারেন তৃণমূলে, জায়গা শক্ত করতেই কি ত্রিপুরায় রাজিব ?

 বঙ্গোপসাগরের ওপর তৈরি ঘূর্ণাবর্ত বর্তমানে নিম্নচাপে পরিণত হয়েছে। উড়িষ্যা এবং পশ্চিমবঙ্গে ভারী বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। ইতিমধ্যেই বাংলার উপকূলীয় জেলাগুলিতে ভারী বৃষ্টির সতর্কতা জারি করা হয়েছে।

আরও পড়ুন -  Cricketer Wife: ‘হটনেস’ পোলার্ডের স্ত্রী-র, নেট পাড়ায় উষ্ণতা বাড়লো সাহসী ফটোশুটে, তরুণদের ঘুম উড়েছে

 মৎস্যজীবীদের জন্য সতর্কবার্তা জারি করা হয়েছে। নিম্নচাপের জেরে ঝোড়ো হাওয়া ৪০ থেকে ৫০ কিলোমিটার প্রতি ঘন্টা বেগে বইতে পারে।

  আজ থেকেই একাধিক জেলাতেও কলকাতার মত বৃষ্টি হবে। পাশাপাশি দক্ষিণবঙ্গের উপকূলে প্রবল বৃষ্টি হবে। উত্তরবঙ্গে ভারী বৃষ্টি হবে।

আরও পড়ুন -  West Bengal Weather Update: ভারী বৃষ্টির সম্ভাবনা দক্ষিণবঙ্গে, আবার নতুন নিম্নচাপ, মৎস্যজীবীদের সমুদ্র যেতে নিষেধ করেছে হাওয়া অফিসের

Latest News

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img