30 C
Kolkata
Saturday, April 27, 2024

200 Megapixel Camera Phone: ২০০ মেগাপিক্সেল ক্যামেরা ফোন! বিশ্বে প্রথম

Must Read

 বাজারে বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেল ক্যামেরা যুক্ত স্মার্টফোন! সৌজন্যে মোটোরোলা।

 মার্কিনি স্মার্টফোন কোম্পানিই প্রথম ২০০ মেগাপিক্সেল ক্যামেরা দিয়ে স্মার্টফোন নিয়ে আসল। গত মাসে চিনে এই ফোন লঞ্চ হয়েছিল মোটোরোলা এক্সথার্টি প্রো (Motorola X30 Pro) নামে। সম্প্রতি ইউরোপে ও বিশ্ববাজারে মোটোরোলা মোটো এজ থার্টি আলট্রা ছাড়াও মোটো এজ থার্টি ফিউশন নিয়ে আসলো।

বিগত ২৪ ঘণ্টায় এই ফোন রীতিমতো টেক দুনিয়ায় চর্চায়। কারণ ২০০ মেগাপিক্সেল ক্যামেরা।

আরও পড়ুন -  Weather Update: ঝড়-বৃষ্টি বজ্রবিদ্যুৎসহ, আবহাওয়া হবে তোলপাড়, এই জেলাগুলি

 মোটো এজ থার্টি আলট্রা

মোটো এজ থার্টি আলট্রা নিঃসন্দেহে বছরের মোস্ট ডায়নামিক ফ্ল্যাগশিপের তকমা ছিনিয়ে নিতে পারবে।  আলট্রা হাই রেজোলিউশন ক্যামেরা ছাড়াও রয়েছে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি স্ত্রিন। ১৪৪ এইচজেড রিফ্রেশ রেট। প্রসেসরও স্ন্যাপড্রাগন এইট প্লাস জেন ওয়ান। ৪৬১০ এমএএইচ ব্যাটারির এই ফোনকে চার্জ করা যাবে দু’ভাবে। মোটোরোলার এখনও পর্যন্ত ফাস্টেস্ট চার্জিং ফোন এটিই। ১২৫ ওয়াট ওয়ার্ড চার্জিংয়ের সঙ্গেই থাকছে ৫০ ওয়াট ওয়ারলেস চার্জিং।

আরও পড়ুন -  Everyone Is Looking: করিনা কে খুঁজছে সবাই, ক্যাটরিনা-প্রিয়াঙ্কা নয়

ফোনের ক্যামেরা ২০০ মেগাপিক্সেল সেন্সরযুক্ত। দু’টি ব্যাক ক্যামেরা রয়েছে, একটি ৫০ মেগাপিক্সেল আলট্রাওয়াইড সেন্সর যুক্ত ও অন্যটি ১২ মেগাপিক্সেল টেলিফোটো শুটার। সেলফি ক্যামেরা ৬০ মেগাপিক্সেলের। মোটো এজ থার্টির ৮ জিবি+ ১২৮ জিবি ভ্যারিয়ান্টের।

দাম পড়বে ৫৯ হাজার ৯৯৯ টাকা। ইন্টারস্টেলার ব্ল্যাক ও স্টারলাইট হোয়াইট রঙেই পাওয়া যাবে আগামী ২২ সেপ্টেম্বর। দুরন্ত ফিচার্স থেকে চোখ ধাঁধানো স্পেসিফিকেশন নিঃসন্দেহে গ্রাহককে হতাশ করবে না। মোটোরোলা স্টার মার্ক নিয়েই পাশ করবে। এই দামে এই ফোন কেনা কি ঠিক হবে? কারণ ফ্লিপকার্ট ও অ্যামাজনের আসন্ন গ্র্যান্ড সেলে আইফোন ১৩ চলে আসবে ৬০ হাজার টাকার মধ্যে। ছবিঃ  সংগৃহীত।

আরও পড়ুন -  মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভেতরে মারুতি গাড়ি !

Latest News

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img