39 C
Kolkata
Friday, May 3, 2024

Everyone Is Looking: করিনা কে খুঁজছে সবাই, ক্যাটরিনা-প্রিয়াঙ্কা নয়

Must Read

বিয়ে করছেন ক্যাটরিনা কাইফ। কয়েক মাস ধরেই তার বিয়ে রয়েছে আলোচনার তুঙ্গে। প্রায় প্রতিদিনই নানা রকম সংবাদ প্রকাশ হচ্ছে তার বিয়ের। ভিকি কৌশলের সঙ্গে প্রেমের পর তার এ বিয়ে নিয়ে চর্চার শেষ নেই।

অন্যদিকে বলিউডের ‘দেশি গার্ল’খ্যাত তারকা প্রিয়াঙ্কা চোপড়াও বছরভর নানা কারণে থাকেন আলোচনায়। কিছুদিন আগে প্রকাশ হয়েছিলো তার ডিভোর্সের গুঞ্জন।

আরও পড়ুন -  হলুদ মনোকিনিতে বেবোকে লাস্যময়ী দেখাচ্ছে! নেটদুনিয়ায় ছবি ভাইরাল

বিয়ে নিয়ে আলোচনায় আছেন আলিয়া ভাটও।

তবে এরা কেউই নন, ২০২১ সালে হিন্দি ছবির নায়িকাদের মধ্যে করিনা কাপুরকেই সব থেকে বেশিবার খোঁজা হয়েছে। এমনটাই বলছে ‘ইয়াহু’র তালিকা।

সে তালিকায় সবচেয়ে বেশি অনুসন্ধান করা নায়িকাদের মধ্যে শীর্ষে তৈমুরের মা। তারপর আছেন ক্যাটরিনা কাইফ। তৃতীয় প্রিয়াঙ্কা ও চতুর্থ আলিয়া ভাট। ইয়াহু বলছে, করিনা কাপুর খান কী করছেন, কোথায় যাচ্ছেন, কেমন পোশাকই বা পরছেন এসব জানতে খুব আগ্রহী সকলে।

আরও পড়ুন -  Kareena Kapoor: কারিনা কাপুর, তৃতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন !

২০২১ সালের ফেব্রুয়ারি মাসে দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন করিনা। তখন থেকেই নবাব পরিবারের নতুন সদস্যকে নিয়ে কৌতূহল তৈরি হয় অনুরাগীদের মধ্যে। এরপরই নিজের লেখা বই প্রকাশ করেন কাপুর-কন্যা।

আরও পড়ুন -  Rudrajit Mukherjee: মুকুটটা পড়ে আছে, রাজাই শুধু নেই, বাবার জন্মদিনে স্মৃতিমেদুর রুদ্রজিৎ !

তালিকায় দীপিকা পাড়ুকোনের অবস্থান ষষ্ঠ। চলতি বছরে তার কোনো ছবি মুক্তি পায়নি। ‘৮৩’ ছবিতে রণবীর সিংহের বিপরীতে দেখা যাবে তাকে।

 প্রথম হওয়া করিনা অভিনীত ‘লাল সিং চাড্ডা’ ছবিটি রয়েছে মুক্তির অপেক্ষায়।

Latest News

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img