30 C
Kolkata
Friday, May 10, 2024

Durga Pujo: ছেলেদের ফ্যাশন, শারদীয় দুর্গোৎসবের আমেজ

Must Read

শুরু হয়ে গেছে শারদীয় দুর্গোৎসবের আমেজ। উৎসবের আমেজে নিজেকে সুন্দরভাবে উপস্থাপন করতে মেয়েদের পাশাপাশি পিছিয়ে নেই ছেলেরাও।

তারা বেশ ফ্যাশন সচেতন।

 দুর্গাপূজায় ছেলেদের সাজপোশাক কেমন হবে

উৎসবের আমেজকে দ্বিগুণ বাড়িয়ে দেয় ঐতিহ্যবাহী পোশাক। ছেলেরা বেছে নিতে পারেন ঐতিহ্যবাহী পোশাক ধুতি-পাঞ্জাবি। এতে উৎসবের আমেজেও ধরে রাখা যাবে এবং আপনাকে লাগবে অন্যদের থেকে আলাদা। উৎসবের বিশেষ দিন মানেই পাঞ্জাবি।

আরও পড়ুন -  Durga Pujo: বেহালা অঞ্চলে দুর্গা পুজো

 পূজায় পরিধান করতে পারেন নানান ডিজাইনের পাঞ্জাবি। সেই ক্ষেত্রে বেছে নিন হালকা রঙের পাঞ্জাবি। এতে করে সারাদিন আপনি পাবেন আরাম ও স্বস্তি। হালকা রঙের জামা পড়লে গরম কম অনুভব হবে।

আরও পড়ুন -  ময়নাগুড়িতে ডেঙ্গির থাবা!

 পাঞ্জাবির সাথে ধুতির বদলে পায়জামা অথবা জিন্স পড়তে পারেন। এতে করেও অনেক বেশি ফ্যাশনাবল লাগবে। এছাড়া পাঞ্জাবির সাথে কটি ব্যবহার করতে পারেন। আপনাকে দেখতে গর্জিয়াস লাগবে।

অষ্টমী থেকে নবমীর দিনগুলোতে বেছে নিতে পারেন জিন্স এবং ফতুয়া। টি-শার্ট কিংবা হাফ শার্টও রাখতে পারেন পূজার পোশাকের তালিকায়। অঞ্জলির পোশাকটা যতোটা সম্ভব সাধারণ রাখার চেষ্টা করুন। এতে করে আপনাকে আরও আকর্ষনীয় লাগবে। বেছে নিতে পারেন সাদা রঙের পাঞ্জাবি। এতে করে ফ্যাশনে আসবে স্নিগ্ধতা।

আরও পড়ুন -  Durga Pujo: মজাদার পালং পাকোড়া, পুজোর দিনে

পূজার দিনগুলোতে দিনের বেলায় হালকা রঙের পোশাক এবং রাতের বেলায় গাঢ় রঙের পোশাক নির্বাচন করুন।  ছবিঃ  সংগৃহীত।

Latest News

Weather Forecast: বৃষ্টির সাথে বইবে ঝোড়ো বাতাস বিকেলে, আজকে কেমন থাকবে আবহাওয়া?

Weather Forecast: বৃষ্টির সাথে বইবে ঝোড়ো বাতাস বিকেলে, আজকে কেমন থাকবে আবহাওয়া? কার্যত প্রবল গরমে হাঁসফাঁস অবস্থা রাজ্যবাসীর। স্বস্তির খবর একটাই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img