24 C
Kolkata
Tuesday, May 7, 2024

Akshay-Priyanka: ভিডিও দেখে নিয়ন্ত্রণহীন অনুরাগীরা, ১৮ বছর আগেকার সেই ভিডিও দেখুন

Must Read

অক্ষয় কুমার ও প্রিয়াঙ্কা চোপড়া দুজনেই বলিউডের জনপ্রিয় প্রথম সারির তারকা।

এখন বলিউডের পাশাপাশি হলিউড কাঁপাচ্ছেন অভিনেত্রী। একটা সময়ে অক্ষয়-প্রিয়াঙ্কার রোমান্স ভীষণভাবে নজর কেড়েছিল দর্শকদের। ‘মুঝসে সাদি কারোগি’, ‘এতরাজ’ ‘আন্দাজ’ ‘বাক্ত’এর মতো একাধিক ছবিতে তাদের রসায়ন রীতিমতো নজর কেড়েছিল। ১৮ বছর পর নিজেদের একটি পুরনো গানের ভিডিওর সূত্র ধরেই চর্চার আলোয় এই অনস্ক্রিন তারকা জুটি।

সুনীল দর্শন পরিচালিত ‘বারসাত’ ছবিটি বলিউডের অন্যতম জনপ্রিয় ছবি। ছবিতে মুখ্য ভূমিকায় ববি দেওল, প্রিয়াঙ্কা চোপড়া ও বিপাশা বাসুকে অভিনয় করতে দেখা গিয়েছিল। তবে শোনা যায়, শুরুতে পরিচালক এই ছবির অভিনেতা হিসেবে নির্বাচন করেছিলেন অক্ষয় কুমারকে।

আরও পড়ুন -  গম্ভীরের সংস্থাকে করোনার জন্য অর্থ দিলেন অক্ষয় কুমার, টুইট করে অক্ষয়ের অনুদানের কথা জানান গম্ভীর

 অভিনেতার পারিবারিক কিছু সমস্যার জন্য মাঝপথেই এই ছবির শুটিং বন্ধ হয়ে যায়। উল্লেখ্য, একটা সময়ে সুনীল দর্শনের ছবিতে অভিনয় করার জন্য তার আশেপাশে ক্রমাগত ঘুরে বেড়াতেন অভিনেতা।

আরও পড়ুন -  বিধ্বস্ত দুই মার্কিন হেলিকপ্টার!

শোনা যায় সেইসময় মিডিয়াতে প্রিয়াঙ্কা চোপড়ার সাথে অক্ষয় কুমারের রসায়ন নিয়ে তুমুল চর্চা হয়েছিল। যার জন্য টুইঙ্কেল খান্নাও অভিনেতাকে প্রিয়াঙ্কা চোপড়ার সাথে ভবিষ্যতে কোন ছবিতে অভিনয় করতে মানা করে দেন। এই কারণবশতই এই ছবি থেকে সরে দাঁড়ান অভিনেতা। ২০০৩ থেকে পিছিয়ে ২০০৫ সালে মুক্তি পায় এই ছবিটি।

 ছবিটির শুটিং শুরু হওয়ার পরেই একটি বৃষ্টির দৃশ্যে গান শুট করা হয়েছিল। সেটি সেইসময় মুক্তি পেয়েছিল, যা দেখে রীতিমতো উচ্ছ্বাসে ফেটে পড়েছিল ভক্তমহল।

আরও পড়ুন -  চারটি কন্যা সন্তানের জন্ম দেওয়াই স্ত্রীকে পিটিয়ে খুনের চেষ্টা স্বামীর

সম্প্রতি ‘শ্রীকৃষ্ণ ইন্টারন্যাশনাল’ নামক ইউটিউব চ্যানেল থেকে মাত্র একদিন আগে ১৮ বছরের পুরনো গানের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছে। ইতিমধ্যেই যা পৌঁছে গিয়েছে লাখো মানুষের কাছে। পুনরায় অক্ষয় কুমার ও প্রিয়াঙ্কা চোপড়ার এই পুরনো গানের ভিডিওটি ভাইরাল হতেই, তা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন তাদের ভক্তরা।

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img