34 C
Kolkata
Sunday, May 19, 2024

Vijay Deverakonda: বিজয় দেবেরাকোন্ডা ফেরত দেবেন, ছয় কোটি

Must Read

করণ জোহর (Karan Johar) প্রথমবার ‘লাইগার’-এর পোস্টার শেয়ার করেছিলেন, বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda)কে নিয়ে মহিলাদের মধ্যে উন্মাদনা দেখা গিয়েছিল। বাদ যাননি বলিউড সেলেবরাও।

 প্রত্যেকেই বিজয়কে ডেট করতে চেয়েছিলেন। ‘লাইগার’ ছিল বলিউডে বিজয়ের ডেবিউ ফিল্ম। ব্র্যান্ড ভ্যালু নিয়ে নির্মাতাদের উৎসাহ ছিল তুঙ্গে। দক্ষিণী তারকা বিজয় হয়তো কার্তিক আরিয়ান (Kartik Aryan)দের প্রতিযোগিতার মুখে ফেলে দেবেন বলে অনেকে মনে করছিলেন। সম্প্রতি ‘লাইগার’ মুক্তি পাওয়ার পর সেই ধারণায় অনেকটাই ভাটা হয়েছে।

আরও পড়ুন -  Vijay Deverakonda: রশ্মিকা নাকি অনন্যা, বিজয় দেবেরাকোন্ডা কাকে ধোঁকা দিচ্ছেন

‘লাইগার’ একটি স্পোর্টস ড্রামা। ফিল্মটি বক্স অফিসে ব্যর্থ হয়েছে। কারণ তাঁর প্রথম হিন্দি ফিল্ম ফ্লপ হয়ে গিয়েছে। গত 25 শে অগস্ট প্রেক্ষাগৃহে মুক্তিপ্রাপ্ত ‘লাইগার’-এ বিজয়ের বিপরীতে অভিনয় করেছিলেন অনন্যা পান্ডে (Ananya Pandey)।

এই জুটি দর্শকদের না পছন্দ। একশো কোটির বাজেটে তৈরি ‘লাইগার’ বক্স অফিসে ব্যর্থ হওয়ার পর শোনা যাচ্ছে, বিজয় প্রায় ছয় কোটির বেশি অর্থ প্রযোজকদের ফেরত দিতে পারেন। প্রসঙ্গত, পুরী জগন্নাথ (Puri Jagannath) পরিচালিত ফিল্ম ‘লাইগার’-এর প্রযোজক পুরী ছাড়াও করণ জোহর, চার্মি কৌর (Charmi Kaur) ও অপূর্ব মেহতা (Apurba Mehta)।

আরও পড়ুন -  করণ জোহরকে এক হাত নিলেন দিব্যা আগরওয়াল, বলিউডের রাজা মনে করেন নিজেকে !

Latest News

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img