23 C
Kolkata
Tuesday, May 7, 2024

অভিষেকের শ্যালিকাকে তলব, জাল ছড়াচ্ছে ইডি, কয়লা কাণ্ডে

Must Read

কয়লা পাচার মামলায় আগামী ২ সেপ্টেম্বর যখন অভিষেক ব্যানার্জীকে তলব করা হয়েছে, তেমনই এবারে এই তৃণমূল সাংসদের শ্যালিকা মেনোকা গম্ভীরকেও নোটিশ পাঠালো ইডি।

আবারো ডেকে পাঠানো হয়েছে। অভিষেককে কলকাতায় ডাকা হলেও মেনকাকে দিল্লিতে। এবারে সেই নোটিশ চ্যালেঞ্জ করেই কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হলেন মেনকা।

আরও পড়ুন -  শুক্রবার থেকে শুরু হয়েছে ঐতিহ্যবাহী বোল্প৷ রক্ষা কালীপুজো, ভক্তদের উপচে পড়ছে ভিড়

গত মার্চ মাসে অভিষেক ব্যানার্জির স্ত্রী রুজিরা ব্যানার্জীকে তলব করেছিল ইডি। তখনও কয়লা পাচার কাণ্ডে তলক করা হয়েছিল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সারিকা মেনকাকে। জানা যাচ্ছে বিদেশের বিভিন্ন একাউন্টে আর্থিক লেনদেনের থেকে ব্যবসা, এবং আরো অন্যান্য ক্ষেত্রে জালিয়াতি মামলায় নাম রয়েছে মেনকার।

আরও পড়ুন -  গণেশ

এই কারণেই মেনকা গম্ভীরকে জিজ্ঞাসাবাদ করতে ইচ্ছুক এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। সেই সূত্রে একবার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা হাজির হয়েছিলেন মেনকার পঞ্চশায়রের অভিজাত আবাসনে, যেখানে এই মুহূর্তে মেনকা থাকেন।

অন্যদিকে কয়লা পাচার কাণ্ডে জড়িত থাকার অপরাধে আইপিএস অফিসার তথাগত বসু হাজির হয়েছেন দিল্লির এনফোর্সমেন্ট ডিরেক্টরেট অফিসে। এর আগে শ্যাম সিং, রাজীব মিশ্র এবং কোটেশ্বর রাওদের মতো আইপিএস অফিসারদের জিজ্ঞাসাবাদ করেছিল ইডি। মঙ্গলবার ইডি অফিসে হাজিরা দিয়েছেন তথাগত বসু। তাকে ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে জানা যাচ্ছে সূত্র মারফত।

আরও পড়ুন -  নতুন বছর এই শীতের আমেজে চড়ুইভাতি ডায়মন্ডহারবার

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img