31 C
Kolkata
Saturday, May 4, 2024

BSF: ২ বিএসএফ সদস্য গ্রেপ্তার, ধর্ষণের অভিযোগে

Must Read

বাংলাদেশে প্রবেশের চেষ্টা করার সময় এক নারীকে ধর্ষণের অভিযোগে ভারতের সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) দুই সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। ওই নারী অবৈধ পথে ভারত থেকে বাংলাদেশে প্রবেশের চেষ্টা করেছিলেন বলে জানান বিএসএফ-র একজন জ্যেষ্ঠ কর্মকর্তা।

শনিবার ওই কর্মকর্তা সাংবাদিকদের বলেন, গ্রেপ্তারদের মধ্যে একজন এসিস্টেন্ট সাব-ইন্সপেক্টর এবং অন্যজন কনস্টেবল। শুক্রবার রাতে তাদের গ্রেপ্তার করা হয় এবং পরবর্তী আইনী প্রক্রিয়ার জন্য পশ্চিমবঙ্গ পুলিশের হাতে তুলে দেয়া হয় বলেও জানান কর্মকর্তা। অভিযুক্তদের বরখাস্ত করা হয়েছে এবং সামরিক আদালত থেকে তাদের বিরুদ্ধে তদন্তের নির্দেশ দেয়া হয়েছে।

আরও পড়ুন -  Viral: উন্মুক্ত নাভি, ‘পিপল অন দা ফ্লোর’ গানে কোমর দোলালেন মোনা

 উত্তর ২৪ পরগনা জেলার বাগদা সীমান্তে শুক্রবার ভোরে ওই ঘটনা ঘটে বলে জানান ওই কর্মকর্তা। বলেন, ‘ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশের চেষ্টা করার সময় একজন দালাল ও এক নারীকে আটক করেন বিএসএফ-র একজন কনস্টেবল। ওই নারীকে কাছের একটি মাঠে টেনে নিয়ে যায় এবং ধর্ষণ করে বলে অভিযোগ উঠেছে। এএসআই তাকে ওই অপরাধ করতে সহায়তা করেছিল। পরে ওই নারী পুলিশে অভিযোগ করলে বিষয়টি জানাজানি হয়।’

আরও পড়ুন -  প্রেমে মজেছেন রাশমিকা

অভিযোগ করা নারীকে মেডিকেল পরীক্ষা এবং চিকিৎসার জন্য বনগাঁ মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে বলে এনডিটিভিকে জানান বনগাঁ পুলিশ সুপার তরুণ হালদার। ওই নারী পুলিশের কাছে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন বলেও জানান তিনি।

আরও পড়ুন -  Google: গুগলকে মোটা অঙ্কের জরিমানা করলো ভারত, এক সপ্তাহে দ্বিতীয়বার

সূত্রঃ  এনডিটিভি।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img