38 C
Kolkata
Wednesday, May 1, 2024

দেশবাসীকে সতর্ক করলেন জেলেনস্কি, ভয়ঙ্কর হামলা চালাতে পারে রাশিয়া

Must Read

প্রায় সাত মাস ধরে ইউক্রেনে সামরিক অভিযান চালাচ্ছে রাশিয়া। ২৪ আগস্ট ইউক্রেনের স্বাধীনতা দিবস। তার আগে রুশ হামলা নিয়ে দেশবাসীকে সতর্ক করলেন প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি।

রবিবার এই তথ্য জানিয়েছে আল-জাজিরা ও রয়টার্স।

সোভিয়েত শাসনের হাত থেকে দেশের ৩১ তম স্বাধীনতা দিবসের আগে মস্কো যাতে দেশে ভয় ও হতাশার পরিবেশ তৈরি করতে না পারে, সেই কারণে ইউক্রেনীয়দের বার্তা দিয়েছেন প্রেসিডেন্ট। শনিবার রাতে দেয়া ভিডিও বার্তায় জেলেনস্কি বলেছেন, আমাদের সকলকে এই সপ্তাহে সজাগ থাকতে হবে। রাশিয়া খারাপ কিছু ঘটানোর চেষ্টা করতে পারে। ভয়ঙ্কর হামলা চালাতে পারে।

আরও পড়ুন -  Poland: রাজি হয়েছে পোল্যান্ড, জার্মানির ক্ষেপণাস্ত্র নিতে

 ‘কিয়েভ পোস্ট’-এর এক প্রতিবেদনে দাবি করা হয়েছে, ইউক্রেনের সীমান্ত লাগোয়া এলাকায় ক্ষেপণাস্ত্র ও অস্ত্রশস্ত্র মজুত করছে রাশিয়া। ইউক্রেনের সংগঠন ‘স্টার্ট কম’-এর তরফে দাবি করা হয়েছে, ২৪ আগস্ট ইউক্রেনের স্বাধীনতা দিবসে হামলার ছক কষছে মস্কো।

আরও পড়ুন -  ইউক্রেনের ফার্স্ট লেডিঃ পয়সা গুনছে ব্রিটিশরা, আমরা গুনছি লাশ

চলতি মাসের শুরুতে স্টার্ট কম-এর পক্ষ থেকে দাবি করা হয়েছিল, প্রচুর অস্ত্রশস্ত্র নিয়ে রাশিয়ার সশস্ত্র সৈন্যদল শনিবার ইউক্রেনের সীমান্ত লাগোয়া এলাকায় ঢুকবে। সেই পরিস্থিতি বিবেচনা করে ইউক্রেনের দ্বিতীয় বৃহত্তম শহর খারকিভে কারফিউর মেয়াদ বাড়িয়ে বুধবার পর্যন্ত জারি করা হয়েছে। ছবিঃ সংগৃহীত।

আরও পড়ুন -  Dance Video: পবন সিং নিয়ন্ত্রণ হারিয়ে ফেললেন চাঁদনীর শরীরের উত্তাপে

Latest News

Rain Update: তাপপ্রবাহ থেকে কবে মুক্তি? আপডেট ঘোষণা করেছে হাওয়া অফিস

Rain Update: তাপপ্রবাহ থেকে কবে মুক্তি? আপডেট ঘোষণা করেছে হাওয়া অফিস।  প্রচণ্ড দাবদাহে (Summer) জ্বলে যাচ্ছে সব কিছু দক্ষিণবঙ্গে। আবার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img