40 C
Kolkata
Monday, April 29, 2024

VIDEO: শালিক পাখি, ‘হরিবোল’ ও ‘হরে কৃষ্ণ’ জপ করছে ! ভিডিও জনপ্রিয় হয়ে উঠেছে

Must Read

 আজকাল এমন অনেক পরিবার দেখা যায় যেখানে পাখি একটি পরিবারের সদস্যে। পাখিকে নিয়ে অত্যন্ত আবেগ আপ্লুত হয় এবং সব সময় সেই পাখিকে নিয়ে মেতে থাকে পরিবার।

সোশ্যাল মিডিয়াতে এরকমই একটি পাখির ভিডিও ভাইরাল হয়েছে। পাখিটি আদতে কিন্তু একটি শালিক পাখি।

কোন ময়না বা টিয়া এই জাতীয় পাখির ভিডিও নয়। এই শালিক পাখিটি নিজের গলায় হরেকৃষ্ণ হরিবোল গান করতে পারে। ভগবানের জপ করা এই পাখিটির ভিডিও ইতিমধ্যেই সোশাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে।

আরও পড়ুন -  Shyama Puja: ডানকুনি আবাসন আবাসিক সমিতির শ্যামা পূজা

 আমরা কোন ময়না পাখির গলায় শুনতে পেতাম তাহলে আমাদের কোন রকম অবাক হওয়ার মতো বিষয় ছিল না। সবথেকে বড় বিষয়টা হলো এই ভিডিওটি একটি শালিক পাখির এবং সাধারণত শালিক পাখি গান গাইতে বা গলা নকল করতে পারে না। এই কারণেই সোশ্যাল মিডিয়াতে এই ভিডিওটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

আরও পড়ুন -  Dance Video: এই যুবতী ওপার বাংলার গানে দুর্দান্ত নাচ দেখালেন, মন ভরিয়ে দিলো অনুরাগীদের

স্পিরিচুয়াল ইউনিভার্সের ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছে এবং সকলে এই ভিডিওটি দেখে অত্যন্ত অবাক হয়ে গিয়েছেন। সবাই ভাবছেন কিভাবে একটা শালিক পাখি এত স্বাভাবিকভাবে মানুষের মতো কথা বলতে পারছে! লক্ষাধিক মানুষ এই ভিডিওটি দেখেছেন এবং সকলে একই রকম প্রতিক্রিয়া দিয়েছেন। সকলেই বলছেন, এই গলাটা যেন একেবারে মনকে ছুঁয়ে গিয়েছে।

আরও পড়ুন -  হাবড়ায় আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার দুই

Latest News

Weather Update: বড় আপডেট দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর, কবে থেকে শুরু কালবৈশাখী

Weather Update: বড় আপডেট দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর, কবে থেকে শুরু কালবৈশাখী।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img