29 C
Kolkata
Friday, May 3, 2024

Arpita Mukherjee: পার্থ নিজের কাঁধে তুলে নিয়েছিলেন, অর্পিতার যে দায়িত্বগুলো

Must Read

 প্রাক্তন শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) কে বৃহস্পতিবার পেশ করা হয়েছিল নগর দায়রা আদালতে।

 ইঙ্গিতপূর্ণ মন্তব্য জন্ম দিয়েছে জল্পনার। অবশ্যই তা শাসকদলকে ঘিরে। মিডিয়ার সামনে পার্থ এদিন বলেন, কেউ ছাড়া পাবে না। তারপরেই সমালোচনা শুরু হয়েছে রাজ্য রাজনীতি নিয়ে।

পার্থর মোবাইল ফোন ঘেঁটে ইডির হাতে উঠে এসেছে বেশ কয়েকটি মেসেজ যা থেকে বোঝা গিয়েছে তাঁর ঘনিষ্ঠ বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)র জীবন বীমার প্রিমিয়াম দিতেন পার্থ।

আরও পড়ুন -  Shakib-Porimoni: পরীমণি কান্ডে ‌মুখ খুললেন বাংলাদেশের ‘নবাব’ শাকিব খান

ইডির দাবি, অর্পিতার নামে রয়েছে একত্রিশটি জীবন বীমা যাতে নমিনি হিসাবে রয়েছে পার্থর নাম। অর্পিতার জীবন বীমা সংক্রান্ত মেসেজ আসত পার্থর হোয়্যাটসঅ্যাপ নম্বরে। জীবন বীমার নথিতে যোগাযোগের নম্বর হিসাবে দেওয়া হয়েছিল পার্থর ব্যক্তিগত মোবাইল নাম্বার। ইডির তরফে আইনজীবী ফিরোজ এডুলজি (Firoz Edulogi) এদিন পার্থর জামিনের আবেদনের বিরোধিতা করেছেন। তাঁর মতে, অর্পিতার নামে নেওয়া জীবন বীমাগুলিতে নমিনি হিসাবে পার্থর নাম তাঁদের দুজনের ঘনিষ্ঠ সম্পর্কের ইঙ্গিত দেয়।

আরও পড়ুন -  SSC Scam: ‘অপা’ র ৮ টি ব্যাঙ্ক অ্যাকাউন্ট সিজ হল, ED-র নজরে এবার পার্থঘনিষ্ঠ ছাত্রনেতা

একত্রিশটি জীবন বীমায় বিনিয়োগ করা হয়েছে বিপুল পরিমাণ অর্থ। অর্থের উৎস খুঁজতে পার্থ ও অর্পিতাকে যথেষ্ট জিজ্ঞাসাবাদের প্রয়োজন রয়েছে বলে মনে করেন ফিরোজ। এই বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য পেতে সংশ্লিষ্ট বীমা সংস্থার সাথেও যোগাযোগ করা হবে বলে জানিয়েছেন ফিরোজ।

আরও পড়ুন -  Australia: অস্ট্রেলিয়া, রাশিয়ার চার কূটনীতিককে বহিষ্কার করা হচ্ছে

কেবল মাত্র জীবন বীমাই নয়,অর্পিতার নামে বীরভূমের বোলপুর মৌজায় রয়েছে একাধিক সম্পত্তি। উত্তর চব্বিশ পরগনার দোবাগাছিতে ফার্ম হাউস ও পিকনিক স্পটের যৌথ মালিকানা রয়েছে পার্থ ও অর্পিতার নামে। অর্পিতার নামে কলকাতার বুকে রয়েছে কয়েকটি নেল আর্ট পার্লার। এছাড়াও ডায়মন্ড সিটি ও রথতলার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে বিপুল পরিমাণ অর্থ, ফরেক্স ও সোনা।

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img