31 C
Kolkata
Sunday, April 28, 2024

প্রিয়া প্রকাশ ভ্যারিয়ার, টপলেস পোজ দিয়ে ভাইরাল

Must Read

সোশ্যাল মিডিয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়া সাইট যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম ইত্যাদি ব্যবহার করে থাকে।

 ভিডিও বা ছবি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে যায়। যারা সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত তাঁরা অবশ্যই প্রিয়া প্রকাশ ভারিয়ারকে চেনেন। নাম শুনে না চিনলেও একটা হিন্ট যথেষ্ট। চোখ মেরে লাখ লাখ নেটজনতার মনে ঝড় তুলেছিলেন তিনি। এবার নিশ্চয়ই চিনতে পেরেছেন।

আরও পড়ুন -  Lata Mangeshkar: ‘ভারতরত্ন’ লতা মঙ্গেশকরের চোখে জল জন্মদিনে, ভাইরাল গায়িকার ভিডিও

কয়েক বছর আগে একটা কয়েক সেকেন্ডের ভিডিওর জন্য ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন প্রিয়া প্রকাশ ভ্যারিয়ার। তাঁর চোখের জাদুতে প্রেমে পড়েছিলেন অনেক অনুরাগী।

একজন অভিনেত্রী থেকে রাতারাতি প্রিয়া প্রকাশ ভারিয়ার হয়ে উঠেছিলেন ন্যাশনাল ক্রাশ। ইন্টারনেটের আনাচে কানাচে ছড়িয়ে গিয়েছিল অভিনেত্রীর বিভিন্ন ভিডিও। এক রাতের মধ্যেই গোটা দেশ প্রিয়া প্রকাশ ভারিয়ারের নাম চিনতে শুরু করেছিল।

সম্প্রতি এই অভিনেত্রীর একটি ছবি নতুন করে সোশ্যাল মিডিয়াতে তুমুল ভাইরাল হয়েছে। আসলে তিনি তার বেডরুমে বেশ বোল্ড ভঙ্গিতে ছবি তুলে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন। এলোমেলো চুলে প্রায় কোনো পোশাক ছাড়াই পোজ দিয়ে ছবি তুলেছেন। প্রথমে তাঁর ছবি দেখে ফ্যানেরাই চিনতে পারেননি। তবে পরে তাঁরা ভালভাবে দেখে চিনতে পারেন তাঁদের প্রিয় অভিনেত্রীকে। অনেকেই ছবি দেখে মনে করেন প্রিয়া কোনো প্রাপ্তবয়স্ক সিনেমার শুটিংয়ে কাজ করছেন।

আরও পড়ুন -  ‘মানিকে মাগে হিতে’ তে মজেছে গোটা বিশ্ব জগৎ, অসাধারণ নেচে ভাইরাল যুবতী

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img