37 C
Kolkata
Sunday, May 5, 2024

‘মানিকে মাগে হিতে’ তে মজেছে গোটা বিশ্ব জগৎ, অসাধারণ নেচে ভাইরাল যুবতী

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ  ‘মানিকে মাগে হিতে’ তে মজেছে গোটা বিশ্ব জগত। গুন গুন করে গেয়ে চলেছেন মানিকে মাগে হিতে। গান নয়, এর সঙ্গে আবার সকলের নাচতেও শুরু করে দিয়েছেন। গানের তালে তালে দিব্যি কোমর মেলাচ্ছেন গোটা বিশ্ববাসী। গানটি গেয়েছেন সিংহলি গায়িকা ইয়োহানি।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে ‘ডান্স ডিক্টিভ দূর্বা’। এই চ্যানেল থেকে যেখানে দেখা যাচ্ছে, দূর্বা দে নামের এই যুবতী। এই সিংহলী গানের সঙ্গে একটি শিফন শাড়ি ও কালো রঙের স্লিভলেস ব্লাউজে সকলের মন জয় করে নিয়েছেন। দুদিন আগে ভিডিওটি শেয়ার হয়েছে এবং এর মধ্যে প্রায় ৫২ হাজার মানুষের কাছে পৌঁছে গেছে। ভিডিওটি যদিও এই চ্যানেলের সাবস্ক্রাইবার এর সংখ্যা শুনলে আপনি খানিকটা চমকে যাবেন প্রায় ১৩ লক্ষ। মিডিয়াই হলো এমন একটি প্ল্যাটফর্ম যার মাধ্যমে খুব সহজেই মানুষের কাছে পৌঁছে যাওয়া যায়। তার প্রমাণ হয়তো এই গানগুলি। গানগুলির মানে না বুঝতে পেরেই এখন গোটা বিশ্বের অলিতে-গলিতে সবাই এখন এই একই গান নিয়ে বুলি আওড়াচ্ছেন, এবং সময় পেলেই এই গানের তালে তালে নেচে উঠছেন। দাদা শিফন শাড়ি এবং কালো স্লিভলেস ব্লাউজে অসাধারণ চেহারাতে খুব সুন্দর করে পরিবেশন করেছেন দূর্বা।

আরও পড়ুন -  Shilpa Shetty: শরীরচর্চায় মগ্ন শিল্পা, নেটনাগরিকরা ভিড় জমালেন ভিডিও দেখতে

সোশ্যাল মিডিয়া একটু ঘুরপাক খেলেই নানান ধরনের এমন বিনোদনের খোরাক আপনি বাড়িতে বসেই পেয়ে যাবেন। কাজ করতে করতে যদি একটুখানি বিশ্রাম এর প্রয়োজন হয়, তাহলে অবশ্যই ঘুরপাক খান সোশ্যাল মিডিয়ার পর্দায়।

আরও পড়ুন -  অন্তর্বাস নেটের পোশাক থেকে উঁকি দিচ্ছে, ঋতাভরী হট লুকে

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img