30 C
Kolkata
Sunday, May 5, 2024

Bhojpuri Song: অভিনেত্রী অঞ্জনা সিং, তোয়ালে জড়িয়ে নীরাহুয়ার বেডরুমে, ভাইরাল ভিডিও

Must Read

 ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে।

ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। যারা ভোজপুরি সিনেমার সাথে পরিচিত তারা সকলেই ভোজপুরি সুপারস্টার নিরাহুয়া নামটা শুনেছেন। সম্প্রতি প্রকাশ পাওয়া তাঁর একটি গান ইউটিউবে ব্যাপক ভাইরাল হয়ে গেছে।

আরও পড়ুন -  একজনের নির্দেশে তড়িঘড়ি আদিত্য - ইয়ামির বিয়ে হয়, ছিলনা বিয়ের কোনো প্ল্যান

বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব ইত্যাদি আট থেকে আশি সকলেই ব্যবহার করে থাকেন। এরমধ্যে ইউটিউবে বিভিন্ন ধরনের ভিডিওর সম্ভার পাওয়া যায়। ভোজপুরি ইন্ডাস্ট্রির ক্ষেত্রে ইউটিউব একটি বড় ভূমিকা পালন করে। বেশিরভাগ ভোজপুরি মিউজিক ভিডিও বা সিনেমা এই ইউটিউব দুনিয়াতে ভাইরাল হয়।

আরও পড়ুন -  Lipstick: লাস্টিং করার উপায়, ঠোঁটে লিপস্টিক

কিছুদিন আগেই ভোজপুরি সুপারস্টার নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদব এবং অভিনেত্রী অঞ্জনা সিং একটি মিউজিক ভিডিওতে কাজ করেছিলেন। ‘সুহাগ ওয়ালি রাতিয়া পুরা করব রাজা’ গানটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। এই গানে অঞ্জনা সিংকে তোয়ালে জড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। নিরাহুয়া এবং অঞ্জনা সিং-এর হট লুক আপনার রাতের ঘুম কেড়ে নেবে। গানটি জনপ্রিয় ভোজপুরি সিনেমা ‘হাতকড়ি’ ছবির। ‘ওয়েভ মিউজিক ভোজপুরি’ নামের ইউটিউব চ্যানেলে এই গানটি প্রকাশ করা হয়েছে। ৫ লাখ ৭০ হাজারের বেশি মানুষ  ভিডিওটি দেখেছেন।

আরও পড়ুন -  Bhojpuri: রোম্যান্স করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে অক্ষরার শাড়িতে টান দিলেন অরবিন্দ আকেলা কাল্লু, গানের ভিডিও দেখে নিন

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img